শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ইত্তেহাদ ও ইত্তেফাক মানব সেবা করার পূর্বশর্ত আল্লামা সৈয়দ মাহবুবুর রহমান জৈনপুরী

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

লালমাটিয়া মোহাম্মদপুরস্থ জৈনপুরী দরবার শরীফ কমপ্লেক্সের উদ্যোগে গত সোমবার মরহুম জৈনপুরী পীর সাহেবের ৪৩তম ওফাত বার্ষিকী উপলক্ষে ৬ মার্চ মোহাম্মদপুরস্থ শহীদ পার্ক ময়দানে বিশাল ইছালে ছাওয়াব মাহফিলের সম্পর্কে বিভিন্ন মাদরাসা প্রধান ও ইমামদের সমন্বয়ে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। 

উক্ত মাহফিলে প্রধান অতিথি থাকবেন ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহ এবং সভাপতিত্ব করবেন সংসদ সদস্য মো. সাদেক খান। সমাজে ইত্তেহাদ ও ইত্তেফাক সৃষ্টি করার মহান উদ্দেশ্যে একতাবদ্ধ হয়ে নবীজির (সা.) আদর্শ মোতাবেক সমাজ ও মানবসেবার কাজে আত্মনিয়োগ করার জন্য অত্র মাহফিলে প্রিন্সিপ্যাল মুফতি ইজহারুল হক সাহেবকে সেক্রেটারী জেনারেল করে ২১ সদস্যের জৈনপুরী দরবার শরীফ কমপ্লেক্সের আদর্শ ওলামা মাশায়েখ পরিষদ গঠন করা হয়।
কেন্দ্রীয় সভাপতি আলহাজ মো. শফিকুল ইসলাম চৌধুরী সাহেবের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন হযরত মাওলানা সায়েখ মো. ওসমান গণি, হযরত মাওলানা মহিউদ্দিন, মাওলানা গোলাম মাওলা পাটোয়ারী, মাওলানা মো সিরাজুল হক, মাওলানা হাফেজ মাহবুবুর রহমান, মাওলানা মো. জুবায়ের আত্তারী, মো. শফিউল্লাহ কাদেরী, মাওলানা ডা, আব্দুস সবুর কামাল, ও খাদেমে দরবার শরীফ তরিকুল ইসলাম হাসান প্রমুখ।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন