রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

পরিস্থিতি ঘোলাটে করে খালেদা জিয়া ক্ষমতায় যেতে চান : মোহাম্মদ নাসিম

জঙ্গিবাদের বিরুদ্ধে আগামীকাল শহীদ মিনারে ১৪ দলের সমাবেশ

প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জঙ্গিবাদের বিরুদ্ধে আগামীকাল ১১ জুলাই সমাবেশ করবে ১৪ দল। গত ৮ জুলাই বিকেলে ধানমন্ডিতে আওয়ামী লীগের সভাপতির কেন্দ্রীয়  কার্যালয়ে ১৪ দলের সভা শেষে সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেয়া হয়। ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বৈঠকে সভাপতিত্ব করেন।
মোহাম্মদ নাসিম বলেন, খালেদা জিয়া ক্ষমতায় যাওয়ার জন্য হন্যে হয়ে উঠেছেন। পরিস্থিতি ঘোলাটে করে তিনি ক্ষমতায় যেতে চান । জঙ্গিবাদ দমনে কর্মসূচির অংশ হিসেবে আগামীকাল বিকেল ৩টায় কেন্দ্রীয় শহীদ মিনারে ১৪ দলের সমাবেশ অনুষ্ঠিত হবে। ১৪ দলের নেতাদের তিনি বলেন, ১১ তারিখে পতাকা হাতে শহীদ মিনারে আসুন। লক্ষাধিক মানুষের প্রতিরোধ সমাবেশ করে বিশ্বকে দেখিয়ে দিন বাংলার মানুষ এসব সমর্থন করে না। ১২ জুলাই থেকে ২১ জুলাই পর্যন্ত দেশের সব ইউনিয়ন, উপজেলা ও জেলায় সাংবাদিক, কবি-সাহিত্যিকসহ সবাইকে নিয়ে সন্ত্রাসবিরোধী কমিটি গঠনের নির্দেশ দেন দলের মুখপাত্র।
সাংবাদিক সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেন, খালেদা জিয়া যে কোনো মূল্যে ক্ষমতায় যেতে চান। এজন্যেই তার উৎসাহ ও প্রেসক্রিপশনে সন্ত্রাসী কার্যক্রম চলছে দেশে। তার বক্তব্যে সেটিই প্রমাণ হচ্ছে। তিনি বলেন, সন্ত্রাসী কর্মকা- নিয়ে আজ সারাবিশ্বে আলোচনা হচ্ছে, সেখানে খালেদা জিয়া কীভাবে বলেন, নির্বাচন দিলেই এসব বন্ধ হবে?
হানিফ বলেন, এসব হত্যাকা-ের সঙ্গে আন্তর্জাতিক কোনো সম্পর্ক নেই। খালেদার বক্তব্য অনুযায়ী তাদের সঙ্গেই সন্ত্রাসীদের সম্পর্ক প্রমাণিত। যুক্তরাষ্ট্রসহ সারাবিশ্বেই এ ধরনের ঘটনা ঘটছে। তাই বলে কেউ বলছে না যে নির্বাচন দিলেই এসব সমাধান হবে? এ ধরনের উস্কানির মাধ্যমে খালেদা দেশের মধ্যে বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা করছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন