বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বগুড়ায় শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি শিক্ষার মানোন্নয়নের অঙ্গিকার বাস্তবায়ন করা হবে

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৯ ফেব্রুয়ারি, ২০২০, ৭:২০ পিএম

শিক্ষা ডাঃ দীপু মনি এমপি বলেছেন, দেশাত্মবোধ স্বাধীনতার চেতনা ও মর্যাদার জন্য লড়াইয়ের মানষিকতা নিয়ে শিশুদের বড় হতে হবে।
তিনি বলেন, শিক্ষার সামগ্রিক মানোন্নয়নের যে অঙ্গীকার বর্তমান সরকার করেছে তা বা¯তবায়ন করা হবে। আমাদের জীবন ও দেশকে সুন্দর করে গড়ে তুলতে আমরা কথায়, কাজে ও আচরণে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে অগ্রসর হচ্ছি।’
মুজিব বর্ষ উপলক্ষে শনিবার বেলা সাড়ে ১১টায় বগুড়া পুলিশ লাইন্স স্কুল ও কলেজের বঙ্গবন্ধু একাডেমিক ভবন আনুষ্ঠানিকভাবে উদ্বোধন কালে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি উপরোক্ত কথা বলেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত আরিফুর রহমান মন্ডল । স্বাগত বক্তব্য রাখেন পুলিশ লাইন্স স্কুল ্এ্যান্ড কলেজের অধ্যক্ষ শাহাদত আলম ঝুনু ।
উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর স্ক্রিপ্ট রাইটার নজরুল ইসলাম,বগুড়া জেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ মকবুল হোসেন,জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।
অনুষ্ঠানে শিক্ষা মন্ত্রীকে বগুড়া পুলিশ লাইন্স স্কুল এ্যান্ড কলেজের শিক্ষার্থীদের পক্ষ থেকে একটি শুভেচ্ছা স্মারকও প্রদান করা হয়।
পরে বিকেলে শিক্ষামন্ত্রী বগুড়ার সোনাতলা উপজেলার সুখানপুকুর সৈয়দ আহম্মেদ কলেজের সুবর্ণ জয়ন্তী ও পুনর্মিলণী ২০২০ ’ এ যোগ দেন ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন