ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

দেশ রক্ষা করতে হলে এই সরকারকে অপসারণ করতে হবে -মুজাহিদুল ইসলাম সেলিম

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ ফেব্রুয়ারি, ২০২০, ৭:২২ পিএম | আপডেট : ৯:৩৪ পিএম, ২৯ ফেব্রুয়ারি, ২০২০

বাংলাদেশ কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় কমিটির সভাপতি কমরেড মুজাহিদুল ইসলাম সেলিম বলেছেন, দেশকে ধ্বংশের হাত থেকে মুক্ত করতে হলে, দেশকে রক্ষা করতে হলে আওয়ামীলীগ সরকারকে অপসারণ করতে হবে। এজন্য আন্দোলন গড়ে তুলতে হবে। সেই আন্দোলনে সকলকে যোগ দিতে হবে। আন্দোলনকে বেগবান করতে হবে।
তিনি আজ শনিবার বিকেল ৩ টায় বাংলাদেশ কমিউনিস্ট পার্টি কেন্দ্রীয় কমিটির উদ্যোগে রংপুর পাবলিক লাইব্রেরী মাঠে রংপুর বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। রংপুর বিভাগীয় কমিটির সমন্বয়ক মিহির ঘোষ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় নেতা বীর মুক্তিযোদ্ধা শাহাদত হোসেন, রংপুর জেলার সভাপতি আফজালুর রহমান, কুড়িগ্রাম জেলার সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ, ঠাকুরগাঁও জেলার ভারপ্রাপ্ত সভাপতি ইসমাইল হোসেনসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।
কমরেড সেলিম বলেন, আওয়ামীলীগের দুঃশাসনে দেশ আজ ধ্বংসের দ্বারপ্রান্তে। দেশের অর্থনীতি অনেক আগেই ধ্বংস হয়ে গেছে। সারাদেশে খুন ধর্ষন নিত্যনৈমিত্তিক বিষয়ে পরিণত হয়েছে। মানুষের জানমালের নিরাপত্তা নেই। এ অবস্থা আর চলতে দেয়া যায় না। এই সরকারের দুঃশাসন থেকে দেশ ও জাতিকে মুক্ত করতে হবে। তিনি আরও বলেন, আজ অনেকেই প্রশ্ন করেন, আওয়ামীলীগকে অপসারণ করে কাকে ক্ষমতায় বসানো হবে? না কি আবারো বিএনপি জামাত, হাওয়া ভবনের দুঃশাসন ফিরিয়ে আনা হবে। সেই প্রশ্নের উত্তরে বলছি, আওয়ামীলীগকে অপসারণ করে কমিউনিস্ট দেশ শাসন করবে। সেই লক্ষ্য নিয়েই রংপুর এসেছি। কোন বক্তব্য দিতে নয়, একটা আন্দোলনের সূচনা করতে এসেছি। এই সমাবেশ থেকে বাড়িতে ফিরে, জেলায় জেলায়, থানা, ইউনিয়ন, গ্রামে গ্রামে এবং ঘরে ঘরে আন্দোলনের দূর্গ তৈরী করতে হবে। সেই শক্তি দিয়ে আওয়ামীলীগ সরকারকে অপসারণ করে বাম নেতৃত্বের মাধ্যমে দেশ প্রেমিক, সৎ সরকার কায়েম করতে হবে।
সমাবেশ শেষে নগরীতে লাল পতাকার একটি বিশাল বিক্ষোভ মিছিল নিয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করেন নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন