রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

খালেদার বক্তব্য গ্রহণযোগ্য নয় -বাণিজ্যমন্ত্রী

প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা  : রাজধানীর গুলশান এবং কিশোরগঞ্জে সন্ত্রাসী হামলার পরে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার দেওয়া বক্তব্য গ্রহণযোগ্য নয় বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।
গতকাল রোববার সচিবালয়ে বাণিজ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে ঈদের পরে প্রথম কর্মদিবসে শুভেচ্ছা বিনিময়কালে এ মন্তব্য করেন তিনি।
তোফায়েল আহমেদ বলেন, একদিকে খালেদা জিয়া জাতীয় ঐক্যের কথা বলছেন। আবার বলছেন, যতক্ষণ পর্যন্ত নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন না হবে, ততক্ষণ পর্যন্ত এ হত্যাকা- চলতে থাকবে। এসব কথা বলে তিনি সন্ত্রাসীদের উস্কে দিচ্ছেন। তার এ বক্তব্যের মাধ্যমে প্রমাণিত হয়, তারা একটি ঘটনা ঘটিয়ে সুবিধা নিতে চায়।
৫ জানুয়ারির নির্বাচন প্রসঙ্গে তোফায়েল আহমেদ বলেন, আমরা নির্বাচনের মাধ্যমেই ক্ষমতায় এসেছি। সব দলের অংশগ্রহণের সর্বাত্মক চেষ্টা করা হয়েছে। তৎকালীন বিরোধী দলের (বিএনপি) ওই নির্বাচনে অংশগ্রহণ না করা তাদের মস্ত বড় ভুল।
খালেদা জিয়ার অনির্বাচিত সরকারের শাসনামলে এ ধরনের ঘটনা ঘটার মন্তব্যের বিষয়ে বাণিজ্যমন্ত্রী বলেন, এ ধরনের কথা বলা সাংঘাতিক আপত্তিকর। তিনি সন্ত্রাসীদের পক্ষ অবলম্বন করে বলেছেন, বাংলাদেশ একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত হয়েছে।
দেশবাসীর উদ্দেশে তোফায়েল বলেন, সকলকে সচেতন হতে হবে। প্রত্যেকটি ঘরে সন্ত্রাসবিরোধী দুর্গ গড়ে তুলতে হবে। অপরিচিত কেউ এলে তার পরিচয় জানতে হবে।
বাণিজ্যমন্ত্রী বলেন, আমাদের তৈরি পোশাকের ক্রেতাদের বিমুখ করতে টার্গেট কিলিং করা হচ্ছে। জাপান আমাদের উন্নয়নে সবচেয়ে বড় বন্ধু। আমাদের প্রতিদ্বন্দ্বীরা আড়ালে থেকে দেশি-বিদেশি চক্রের মাধ্যমে এসব হত্যাকা- ও হামলা করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন