মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

‘করোনা নিয়ে সরকারের কোনো পদক্ষেপ নেই’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২০, ১২:০০ এএম

জাতীয় গণতান্ত্রিক পার্টি জাগপার সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান বলেছেন, করোনা ভাইরাস সারা বিশ্বে মহামারি আকার ধারণ করেছে। সারা বিশ্বের মানুষ করোনা ভাইরাস নিয়ে চিন্তিত অথচ আমাদের সরকার এখনো কোন দৃশ্যমান পদক্ষেপ গ্রহণ করে নাই। গতকাল জাগপা’র সাধারণ সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ব্যারিস্টার তাসমিয়া প্রধান বলেন, করোনা নিয়ে সরকারের এখন পর্যন্ত সুনির্দিষ্ট কোন গাইডলাইন নাই। দেশের ১৮ কোটি মানুষের জন্য আইসিডিসিআর এর ৩টা ফোন নাম্বার দিয়ে দায়িত্ব শেষ করেছে সরকার। এয়ারপোর্ট এ করোনা ভাইরাসে আক্রান্ত নয় এই সার্টিফিকেট বিক্রয়ের বাণিজ্য শুরু হয়েছে। জীবাণুনাশক দ্রব্যাদি আর মুখের মাস্কের মূল্য লাগামহীন, সিন্ডিকেটদের হাতে জিম্মি সাধারণ মানুষ।

তিনি বলেন, নিত্য প্রয়োজনীয় পণ্যের অধিক মূল্যে এমনি দেশের মানুষ দিশেহারা। এর মধ্যেই বারবার বিদ্যুতের মূল্য বৃদ্ধি হচ্ছে, আবারো নতুন করে পানির মূল্য বৃদ্ধির ষড়যন্ত্র চলছে। সরকারের কার্যক্রম দেখে মনে হয় দুর্নীতির অর্থের ভর্তুকি দেশের মানুষের উপর চাপিয়ে দেওয়া হচ্ছে। মুখের কথা আর গায়ের জোরে সরকার দেশ চালাছে। এভাবে একটা দেশ চলতে পারেনা। সময় হয়েছে প্রতিবাদ ও প্রতিরোধ করার, সময় হয়েছে সরকার পতনের আন্দোলন করার। আজকের এই সাধারণ সভা থেকে আমাদের দেশ রক্ষার অসাধারণ শপথ নিতে হবে। জাগপা’র সাধারণ সম্পাদক অধ্যাপক ইকবাল হোসেনের পরিচালনায় জাগপা’র সাধারণ সভায় বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য আবু মোজাফফর মোঃ আনাছ, আসাদুর রহমান খান, মোঃ শামীম আক্তার পাইলট, সহ সভাপতি রাশেদ প্রধান, সৈয়দ মোঃ সফিকুল ইসলাম, ভিপি মুজিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ জামাল উদ্দিন, বেলায়েত হোসেন মোড়ল, মোঃ ইনসান আলম আক্কাস, মানিক সরকার, মোঃ নুর ইসলাম মিয়া রঞ্জ, সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন ফিরোজ প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন