শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মুক্তিযুদ্ধের দোহাই দিয়ে বিএনপি নেতাকর্মীদের মামলায় জড়ানোর পাঁয়তারা-হান্নান শাহ

প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : সরকার রাজনৈতিকভাবে সুবিধা করতে না পেরে এখন মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর দোহাই দিয়ে বিএনপি নেতাকর্মীদের মামলায় জড়ানোর পাঁয়তারা করছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ।
সোমবার দুপুরে রাজধানীর শেরেবাংলা নগরে বিএনপি প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের পর তিনি এসব কথা বলেন। জাতীয়তাবাদী তৃণমূল দলের ৯ম প্রতিষ্ঠাতাবার্ষিকী
উপলক্ষে সংগঠনের নেতাকর্মীদের নিয়ে তিনি ফুল দেন।
মুক্তিযুদ্ধ নিয়ে যারা বিতর্কিত বক্তব্য রাখবে তাদের নামেও মামলা দেয়া হবে সরকারের মন্ত্রীদের এমন বক্তব্যর প্রতিক্রিয়ায় বিএনপির সিনিয়র নেতা হান্নান শাহ বলেন, তারা কি রাষ্ট্রদ্রোহ মামলা সম্পর্কে জানেন? রাজনৈতিকভাবে সুবিধা করতে না পেরে তারা এখন মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর দোহাই দিয়ে বিএনপি নেতাকর্মীদের মামলায় জড়ানোর পাঁয়তারা করছে। ক্ষমতায় টিকে থাকতেই তারা এসব বক্তব্য দিচ্ছে। কিন্তু জনগণ তা বিশ্বাস করে না।
বিএনপির কাউন্সিল সম্পর্কে হান্নান শাহ বলেন, ১৯ মার্চ দলের জাতীয় কাউন্সিলের জন্য প্রস্তুত চলছে। বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর দেশে ফিরলেই বেশ কয়েকটি প্রস্তুতি কমিটি গঠন করা হবে। তারপরে আমরা কাউন্সিলের মাধ্যমে দেখিয়ে দেব বিএনপি একটি সুশৃঙ্খল ও সংগঠিত দল।
তিনি বলেন, সরকার উন্নয়নের কথা বলে হরিলুট করছে। ঢাকা ময়মনসিংহ ফোর লেন, পদ্মা সেতু নির্মাণ কাজে বারবার টাকা বাড়ানো হচ্ছে। যেখানে বিদেশে এমনকি ভারতে অল্প টাকায় এক কিলোমিটার রাস্তা করা হয়, সেখানে আমাদের দেশে নব্বই লাখ টাকা খরচ করে এক কিলোমিটার রাস্তা করা হচ্ছে। আর এটা করা হচ্ছে লুটপাটের জন্য।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন