রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ইউনিয়ন নির্বাচনে হিন্দু প্রার্থী দেওয়া হবে -পীর সাহেব চরমোনাই

প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

মংলা সংবাদদাতা : আওয়ামী লীগ পৌর নির্বাচন একটা তামাশায় পরিণত করেছিল। এর পরও ইশা আন্দোলন ইউনিয়ন নির্বাচনে অংশগ্রহণ করবে। সেই লক্ষ্যে সকলকে প্রস্তুত হতে বলেছেন দলের আমির মুফতি সৈয়দ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই)।
তিনি দাবি করেন, এই তামাশার নির্বাচন জনগণ একদিন প্রতিহত করবে। তার মতে নির্বাচন হল ইসলামের পথে দাওয়াত। মুসলিম সংখ্যালঘু এলাকায় হিন্দু প্রার্থী দেওয়ার কথাও ভাবছে তার দল। রোববার বিকেলে মংলায় সুধী সমাবেশ ও কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
তিনি আারও বলেন, নীলনকশার মাধ্যমে মুসলমানদের ধ্বংস করা হচ্ছে। বাংলাদেশে লেলিন, কার্ল মার্কসের আদর্শ প্রতিষ্ঠা হচ্ছে, নবীর আদর্শ প্রতিষ্ঠা হবে না এটা মেনে নেওয়া যায় না।
ইসলামি আন্দোলনের মংলা উপজেলা শাখার সভাপতি আলহাজ মাওলানা আ. আজিজ এর সভাপতিত্বে এসময় আরও বক্তাব্য রাখেন, দলের বাগেরহাট জেলা আমির অধ্যক্ষ হাফেজ মাওলানা রুহুল আমিন, মংলা উপজেলার সাধারন সম্পাদক হাফেজ মাওলানা আল-আমিন, মংলা পৌর আমির মাওলানা তৈয়েবুর রহমান, সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা রেজাউল করিম, ইশা ছাত্র আন্দেলনের বাগেরহাট জেলা সভাপতি মু. আল-আমিন, সাধারণ সম্পাদক মু. আবু বকর, ইশা ছাত্র আন্দেলনের মংলাউপজেলা সাধারণ সম্পাদক এসএম আল-আমিন, পৌর সভাপতি হাফেজ মাওলানা নেয়ামাতুল্লাহ প্রমুখ।
ইসলামি আন্দোলনের আমির ও পীর সাহেব চরমোনাই মুফতি সৈয়দ রেজাউল করীম বলেন, ইসলাম বিরোধী সকল ষড়যন্ত্র প্রতিহত করতে হবে। ৯২ ভাগ মুসলমানের দেশে নবী ও ইসলাম নিয়ে কুটূক্তি করবে তা মেনে নেওয়া হবে না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন