শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

পুলিশের ঊর্ধ্বতন ২১ কর্মকর্তাকে বদলি ও পদায়ন

প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ পুলিশের ঊর্ধ্বতন ২১ কর্মকর্তাকে বদলি ও পদায়ন করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। গতকাল মঙ্গলবার স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়। মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ ইলিয়াস হোসেন স্বাক্ষরিত পুলিশ সদর দফতরের এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।
ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়, ময়মনসিংহের পুলিশ সুপার মঈনুল হককে নারায়ণগঞ্জের পুলিশ সুপার, ডিএমপির উপ-পুলিশ কমিশনার সৈয়দ নুরুল ইসলামকে ময়মনসিংহের পুলিশ সুপার, ডিএমপির উপ-পুলিশ কমিশনার মো. মাহবুব আলমকে টাঙ্গাইলের পুলিশ সুপার এবং পুলিশ সদর দফতরের এআইজি মো. আনিছুর রহমানকে মেহেরপুরের পুলিশ সুপার করা হয়েছে।
এছাড়া বান্দরবানের পুলিশ সুপার মো. মিজানুর রহমানকে রংপুরের, ডিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (বর্তমানে পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) সঞ্জিত কুমার রায়কে বান্দরবানের, ঝিনাইদহের পুলিশ সুপার মো. আলতাফ হোসেনকে সাতক্ষীরার, গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মো. মিজানুর রহমানকে ঝিনাইদহের, সিএমপির উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভূঁঞাকে রাজশাহীর ও সিলেটের পুলিশ সুপার নুরে আলম মিনাকে চট্টগ্রামের পুলিশ সুপার করা হয়েছে।
এসবির বিশেষ পুলিশ সুপার মো. মনিরুজ্জামানকে সিলেটের পুলিশ সুপার, বাগেরহাটের পুলিশ সুপার মো. নিজামুল হক মোল্যাকে খুলনার পুলিশ সুপার, ঢাকার রেলওয়ে রেঞ্জ কার্যালয়ের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়কে বাগেরহাটের পুলিশ সুপার, লালমনিরহাটের পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলামকে চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার, রংপুরের আরআরএফ কমান্ড্যান্ট এস এম রশিদুল হককে লালমনিরহাটের পুলিশ সুপার, মেহেরপুরের পুলিশ সুপার মো. হামিদুল আলমকে দিনাজপুরের পুলিশ সুপার করা হয়েছে। এছাড়া দিনাজপুরের পুলিশ সুপার মো. রুহুল আমিনকে পুলিশ সদর দফতরে এআইজি পদমর্যাদায় পদায়ন, ডিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ জায়েদুল আলমকে মুন্সীগঞ্জের পুলিশ সুপার, মুন্সীগঞ্জের পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদারকে নাটোরের পুলিশ সুপার, নাটোরের পুলিশ সুপার শ্যামল কুমার মুখার্জীকে ডিএমপির উপ-পুলিশ কমিশনার এবং ডিএমপির উপ-পুলিশ কমিশনার শাহ মিজান শাফিউর রহমানকে ঢাকার পুলিশ সুপার করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন