শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

প্রশাসনে অতিরিক্ত সচিব পদে সাত রদবদল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২০, ১২:০৫ এএম

প্রশাসনে অতিরিক্ত সচিব পদে রদবদল করা হয়েছে। গতকাল বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের এ সংক্রান্ত পৃথক পৃথক প্রজ্ঞাপন জারি করা হয়েছে।
প্রজ্ঞাপনে বলা হয়েছে, বন্যা আশ্রয়ণ কেন্দ্র নির্মাণ প্রকল্পের পরিচালক অতিরিক্ত সচিব মো. ইউসুফ আলীকে শিল্প মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পদে পদায়ন করা হয়েছে।বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের সদস্য মো. মাহবুব কবিরকে রেলপথ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পদে বদলী করা হয়েছে।


বিদ্যুৎ বিভাগের ¯্রডোর সদস্য অতিরিক্ত সচিব মো. শহিদুল ইসলামকে বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব করা হয়েছে। তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. মহিউদ্দিন আহমেদকে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব করা হয়েছে। স্থানীয় সরকার বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব এ কে এম আফতাব হোসেন প্রমাণিককে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগে অতিরিক্ত সচিব করা হয়েছে। এর আগে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগে তার বদলির আদেশ হয়েছিল। মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অতিরিক্ত সচিব শফিউদ্দিন আহমেদকে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের অতিরিক্ত সচিব করা হয়েছে। এছাড়া সালমা বেগমকে তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব করা হয়েছে। তিনি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগে অতিরিক্ত সচিব হিসেবে সংযুক্ত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন