শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

সাংবাদিকের ওপর চটলেন ট্রাম্প : মিডিয়ার প্রতিও বিষোদগার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২০, ৬:৩১ পিএম

বেশকিছু অঙ্গরাজ্যের গভর্নরদের নিয়ে নিজের একটি মন্তব্যের ব্যাপারে প্রশ্ন করায় সাংবাদিকের ওপর ক্ষেপে গেলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। প্রশ্ন করার মাঝেই তিনি ওই সাংবাদিককে থামিয়ে দেন। এমনকি দ্বিতীয় প্রশ্ন করারও সুযোগ দেননি। -ডেইলি মেইল, ফক্স নিউজ
রোববার হোয়াইট হাউসের রোজ গার্ডেনে করোনাভাইরাস নিয়ে ব্রিফিং চলাকালে বাধার সম্মুখীন হন পিবিএসের সাংবাদিক ইয়ামিকে অ্যালসিন্দর।
ফক্স ‍নিউজের এক সাক্ষাৎকারে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প দেশটির কিছু অঙ্গরাজ্যের গভর্নরদের সমালোচনা করে বলেন, করোনাভাইরাস প্রাদুর্ভাবে তাদের যা দরকার, তারচেয়ে বেশিই চাচ্ছেন তারা।
এই বিষয় নিয়ে কথা বলার শুরুতেই সাংবাদিক অ্যালিন্ডরকে থামিয়ে দেন ট্রাম্প। এমন প্রশ্নে চটে গিয়ে বলেন, ‘আপনারা কেন (এসব ব্যাপারে) অন্যদের (প্রশ্ন) করেন না। কেন আপনারা করেন না…একটু ইতিবাচক কিছু। সবসময় আপনাদের একই চেষ্টা। আপনি আসলে জানেন, ব্যাপারটি কী?’
এরপর আরেকটু বিরক্তি প্রকাশ করে ট্রাম্প বলেন, ‘এসব কারণেই বোধহয় কেউ মিডিয়াকে বিশ্বাস করে না।’
এরপর দ্বিতীয় প্রশ্ন করতে উদ্যত হন সাংবাদিক অ্যালসিন্দর। তবে প্রেসিডেন্ট ট্রাম্প তাকে এই বলে থামিয়ে দেন যে, এখানে আরও অনেক সাংবাদিক উপস্থিত আছেন, তাদেরও তো সুযোগ দিতে হবে। তিনি তাদেরকেও সুযোগ দিতে চান।
করোনাভাইরাসে যুক্তরাষ্ট্রে এ পর্যন্ত এক লাখ ৪২ হাজার জন আক্রান্ত হয়েছেন। এতে মৃত্যু হয়েছে ২৫২১ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন