শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

জামায়াতকে খুশি করতেই বিএনপি বিগত নির্বাচনে অংশ নেয়নি : যুবলীগ চেয়ারম্যান

প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার ঃ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেছেন, বিএনপির রাজনীতি দেশের মানুষের কাছে স্পষ্ট। জামায়াতকে খুশি করতেই বিএনপি নির্বাচনে যায়নি। তিনি বলেন, জঙ্গিদের বেগম খালেদা জিয়াই লালন-পালন করছেন। ৫ তারিখ নির্বাচন প্রতিহতের চেষ্টা করেছে বিএনপি, তারা ব্যর্থ হয়েছেন। বিভিন্ন ধর্মালম্বলীদের হত্যাকা-ে বিএনপির কোন স্পষ্ট অবস্থান নেই, কোন প্রতিবাদও নেই। কারণ গুলশান-শোলাকিয়া হত্যাকা-ের সঙ্গে বিএনপি-জামায়াত জড়িত।
গতকাল বৃহস্পতিবার সকালে যুবলীগ কেন্দ্রীয় কার্যালয়ে সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে সারাদেশের জেলা-উপজেলায় বিক্ষোভ সমাবেশের প্রস্ততি সভায় তিনি এসব কথা বলেন। আগামী ১৬ ও ২০ জুলাই দেশের সকল জেলা ও উপজেলা সদরে এ বিক্ষোভ-সমাবেশ করবে যুবলীগ। এ সকল সমাবেশে সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। ওমর ফারুক চৌধুরী সভায় সভাপতিত্ব করেন। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদ। যুবলীগ চেয়ারম্যান আরও বলেন, বিএনপি-জামায়াত নির্ভর রাজনীতির ধারাবাহিকতা রক্ষা করছে। প্রতিদিন স্বরচিত কবিতার আসরের মত স্বরচিত বক্তব্য পাঠের আসর বসিয়েছেন দলটির নেতা রিজভী আহমেদ। বিএনপির অবস্থান জাতীয় ইতিহাস ও ঐতিহ্য, গণতন্ত্র রক্ষার বিপরীতে অবস্থান। জঙ্গিদের ওপর সওয়ার হয়ে অতীতে রাজনীতি করা গেলেও গুলশান-শোলাকিয়া হামলা করে রাজনীতিতে পার পাবে না বিএনপি
যুবলীগ নেতাকর্মীদের জনমত সৃষ্টি করতে হবে এবং জনগণই এই অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াবে বলে মন্তব্য করেন ওমর ফারুক চৌধুরী। তিনি বলেন, মুক্তিযুদ্ধের শক্তিকে যে কোন মূল্যে ঐক্যবদ্ধ থাকতে হবে। যুবলীগ নেতাকর্মীদের গণ মাধ্যমের সঙ্গে সুসম্পর্ক স্থাপন করে সত্যকে উদ্ঘাটন করে সতর্ক হয়ে সাংবাদ প্রতিবেদন প্রচার করতে সহায়তা ও গণমাধ্যমের অনুসন্ধানী প্রতিবেদনগুলো ব্যাপক প্রচার করার নির্দেশ দেন যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী।
এ সময় আরও বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত, চয়ন ইসলাম, ফারুক হোসেন মাহবুবুর রহমান, আব্দুস সাত্তার মাসুদ, বেলাল হোসাইন, মো. আতাউর রহমান, শেখ শামসুল আবেদিন, আবুল বাসার, এবিএম আমজাদ হোসেন, নিখিল গুহ, সৈয়দ মাহমুদুল হক, যুগ্ম সম্পাদক মহিউদ্দিন আহম্মেদ মহি, নাসরিন জাহান শেফালী, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন মাহমুদ জাহিদ, আবু আহম্মেদ নাসিম পাভেল, মুহাম্মদ বদিউল আলম, ফজলুল হক আতিক, আসাদুল হক আসাদ, ফারুক হাসান তুহিন, সম্পাদকম-লীর সদস্য মিজানুল ইসলাম মিজু, শ্যামল কুমার রায় প্রমুখ।
উল্লেখ্য, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য, যুগ্ম সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকগণের নেতৃত্বে ৪০টি টিম দেশের সকল জেলা সদরে সন্ত্রাস ও জঙ্গিবিরোধী সমাবেশে উপস্থিত থাকবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন