শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

নিজে ভ্যান চালিয়ে গ্রামে খাবার পৌঁছালেন বিধায়ক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২০, ১২:০০ এএম

করোনা মোকাবিলায় এবার রাস্তায় নামলেন পশ্চিমবঙ্গ রাজ্য বিধান সভার সদস্য (বিধায়ক) নুরুল ইসলাম। ভ্যানে করে খাদ্যসামগ্রী পৌঁছে দিলেন এলাকাবাসীদের বাড়ি বাড়ি। খোঁজ নিলেন এলাকার বাসিন্দাদের। এই সঙ্কটকালে বিধায়ককে এত কাছে পেয়ে আপ্লুত স্থানীয়রা।
ক্রমশ করোনার থাবা জোরাল হচ্ছে দেশে। পরিস্থিত মোকাবিলায় দেশজুড়ে জারি লকডাউন। ২১ দিন সকলকে ঘরবন্দি থাকার আবেদন করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। একই আবেদন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের। লকডাউন চলাকালে যাতে রাজ্যবাসীর কোনও সমস্যা না হয় সেই কারণে রাজ্য সরকারের তরফে একাধিক পদক্ষেপ নেয়া হয়েছে। কিছু কিছু দোকান খোলা রাখার নির্দেশ দেওয়া হয়েছে। পর্যাপ্ত রেশন দেওয়া হচ্ছে। এছাড়াও দরিদ্রদের পাশে দাঁড়াচ্ছেন অনেকেই। সামর্থ্য মতো তুলে দিচ্ছেন খাবার।
এবার সেই ভ‚মিকায় দেখা গেল বসিরহাটের হাড়োয়ার বিধায়ক নুরুল ইসলামকে। বুধবার সকালে একটি ভ্যান বোঝাই করে চাল, ডাল, আলু, বাচ্চাদের জন্য শুকনো খাবার, দুধ-বিস্কুট নিয়ে নিজের এলাকায় পৌঁছে যান বিধায়ক। বøক সভাপতি শফিক আহমেদকে সঙ্গে নিয়ে বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দেন তিনি। কারও শরীর খারাপ কি না, সেসব খোঁজখবরও নেন।
বিধায়ককে এত কাছে পেয়ে খুশির জোয়ারে ভাসেন অনেকে। প্রসঙ্গত, এই প্রথম নয় বরাবরই মানুষের পাশে থাকেন নুরুল ইসলাম। আয়লার সময়েও একইভাবে মানুষের জন্য রাস্তায় নেমেছিলেন তিনি। সূত্র : সংবাদ প্রতিদিন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন