শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিআইটিআইডিতে মেয়র নাছিরের পিপিই প্রদান

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২০, ১২:০১ এএম

ফৌজদারহাটের বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকসাস ডিজিজেজে (বিআইটিআইডি) কর্মরত চিকিৎসক, টেকনিশিয়ানদের ব্যক্তিগত নিরাপত্তা সরঞ্জাম (পিপিই) দিলেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

গতকাল রোববার চসিক মেয়র বিআইটিআইডি পরিদর্শনে যান। এ সময় তিনি বিআইটিআইডি’র পরিচালক ডা. এমএ হাসান চৌধুরীর হাতে চিকিৎসকদের নিরাপত্তার জন্য ৫০টি পিপিই সেট (মাস্ক, গাউন, গ্লাভস) ও ১৫টি গগলস হস্তান্তর করেন।
এ সময় মেয়র কর্তব্যরত ডাক্তারদের উদ্দেশে বলেন, জীবনের ঝুঁকি নিয়ে আপনারা করোনা আক্রান্ত রোগীর নমুনা পরীক্ষার কাজ করছেন। সরকারের নির্দেশনা বাস্তবায়নে জনস্বার্থে এ দায়িত্ব পালন করতে গিয়ে বিআইটিআইডি’র সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারী অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। মেয়র নগরবাসীর পক্ষ থেকে সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান।

এ সময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র নিছার উদ্দিন আহমেদ মঞ্জু, বিআইটিআইডি’র উপ-পরিচালক ডা. হোসেন রশিদ, কাউন্সিলর শৈবাল দাশ সুমন, তত্ত্বাবধায়ক প্রকৌশলী সুদীপ বসাক উপস্থিত ছিলেন। এদিকে বিএমএ চট্টগ্রাম শাখার পক্ষ থেকে বিআইটিআইডিকে ১৫টি পিপিই ও ৪শ’ মাস্ক প্রদান করা হয়।

জীবাণুনাশক পানি : করোনা ভাইরাস প্রতিরোধে একাদশ দিনের মতো গতকাল নগরীর কর্নেল হাট, এ কে খানসহ আশপাশে প্রায় ৫০ হাজার লিটার জীবাণুনাশক পানি ছিটিয়েছে চসিক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন