শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বেনাপোলে বাংলাদেশী পাসপোর্ট যাত্রীর কাছ থেকে ১ কোটি টাকার বৈদেশিক মুদ্রা জব্দ

প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

বেনাপোল অফিস : বেনাপোল চেকপোস্ট দিয়ে ভারত থেকে বাংলাদেশে আসার সময় গতকাল শুক্রবার দুপুরে বাংলাদেশী এক পাসপোর্ট যাত্রীর কাছ থেকে ১ কোটি টাকার বৈদেশিক মুদ্রা জব্দ করেছে কাস্টম কর্মকর্তারা।
বেনাপোল চেকপোস্ট হাউজের যুগ্ম কমিশনার মুস্তাফিজুর রহমান জানান ঢাকার নবাবগঞ্জ এলাকার বাসিন্দা বিজে-০৬৮২৩৩২ নাম্বার পাসপোর্টধারী বেনাপোল চেকপোস্ট দিয়ে ভারত থেকে বাংলাদেশ কাস্টমস অফিসে প্রবেশ করে। কাস্টম গোয়েন্দা সূত্রে খবর পেয়ে কাস্টম কর্মকর্তারা যাত্রীর ব্যাগেজ তল্লাশি করে ১ কোটি টাকার ৯৩ হাজার ৪৪৯ মার্কিন ডলার, ৩ লাখ ৫৩ হাজার ভারতীয় রুপী ও ৪৯ হাজার কানাডীয় মুদ্রা জব্দ করে। তল্লাশির সময় অবস্থা বেগতিক দেখে পাসপোর্ট যাত্রী ফরিদ হাসান কর্মকর্তাদের চোখ ফাঁকি দিয়ে পাসপোর্ট রেখে কৌশলে পালিয়ে যায়।
গতকাল বৃহস্পতিবারও সকালে বাংলাদেশ থেকে ভারতে যাওয়ার সময় ঢাকার খিলগাঁওয়ের ১৩/১ পশ্চিম নন্দীপাড়া বাজার মসজিদ রোড এলাকার রফিকুল ইসলামের ছেলে খায়রুল ইসলাম (৩৮) (পাসপোর্ট নম্বর এএফ-০৯২৩৬৯৭)-এর দেহ তল্লাশি করে ১১ লাখ ৫৬ হাজার টাকা সমমানের কুয়েতি দিনার ও ২০০ মার্কিন ডলার এবং মোকলেসুর রহমানের কাছ থেকে ৪ লাখ ৯৬ হাজার ৩০০ টাকা সমমানের বাহরাইনের এক হাজার ৯২৫ দিনার, আফ্রিকান দেশের তিন হাজার মুদ্রা, ৩৮০ কুয়েতি দিনার, ৯২ ভারতীয় রুপি ও বাংলাদেশী দুই হাজার ৫৫০ টাকা জব্দ করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন