রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

শিশু ধর্ষণ চেষ্টা : মাগুরায় কিশোর আটক

স্টাফ রিপোর্টার, মাগুরা : | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২০, ১১:৫২ পিএম

মাগুরা সদর উপজেলার মঘি ইউনিয়নের মহিষাডাঙ্গা গ্রামে গতকাল সকালে ১০ বছর বয়সী শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ১৩ বছরের এক কিশোরকে আটক করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত ছেলের বাবাকেও আটক করেছে মাগুরা সদর থানা পুলিশ। ধর্ষণের চেষ্টার অভিযোগ এনে মেয়েটির মা বাদী হয়ে অভিযোগ দাখিল করেছেন।
মেয়ের মা সাংবাদিকদের জানান, গত শুক্রবার বিকালে মেয়েটি তার নানা বাড়ি বেড়াতে যায়। তখন পাশের পাড়ার ইমদাদুল হোসেনের ছেলে তার মেয়েকে কৌশলে ডেকে নিয়ে তাদের বাড়িতে যায়। এর প্রায় ১ ঘণ্টা পরে মেয়ে কান্না করতে করতে বাড়িতে চলে আসে। পরে মেয়ে জানায় রাজন তার কাপড় খুলে তাকে ধর্ষণের চেষ্টা করেছে।
এ বিষয়ে অভিযুক্ত ছেলের বাবা ইমদাদুল ইসলাম বলেন, তার ছেলে ছোট মানুষ। তিন মাস আগে সামাজিক দলাদলিকে কেন্দ্র করে প্রতিপক্ষের সাথে আমাদের মারামারি হয়। এ ঘটনার প্রতিশোধ নিতে তারা মেয়েটিকে দিয়ে এমন নাটক সাজিয়েছে।
মাগুরা সদর থানার ওসি মো. জয়নাল আবেদিন জানান, মেয়ের মায়ের অভিযোগের ভিত্তিতে ধর্ষণকারী কিশোরকে ও তার বাবাকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে তাকে জিজ্ঞাসা চলছে। তদন্ত শেষে ও মেয়ের মেডিকেল রিপোর্টের উপর ভিত্তি করে মামলার বিষয়টি জানানো যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন