শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

অস্তিত্ব রক্ষায় খালেদা জিয়ার ঐক্যের ডাক-হাছান মাহমুদ

প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজনৈতিক দল হিসেবে অস্তিত্ব টিকিয়ে রাখা এবং জঙ্গিবাদ, সন্ত্রাস পোষণ ও লালনের অভিযোগকে আড়াল করার উদ্দেশ্যে খালেদা জিয়া জাতীয় ঐক্যের ডাক দিয়েছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।
গতকাল মঙ্গলবার স্বাধীনতা পরিষদ আয়োজিত ‘জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধে দেশবাসীর করণীয়’ শীর্ষক আলোচনা সভায় দেয়া বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
খালেদা জিয়াকে ইঙ্গিত করে হাছান বলেন, খালেদা জিয়া আজ জাতীয় ঐক্যের কথা বলছেন। জঙ্গিদের সঙ্গে নিয়ে তিনি জঙ্গিবাদের বিরুদ্ধে জাতীয় ঐক্যের কথা বলেছেন।
তিনি বলেন, ইতোমধ্যে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে জনগণের জাতীয় ঐক্য প্রতিষ্ঠিত হয়েছে। শতভাগ জনগণ জঙ্গি ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়েছে। রাজনৈতিক দল হিসেবে অস্তিত্ব টিকিয়ে রাখার জন্য, তাদের গায়ে জঙ্গিবাদ, সন্ত্রাস পোষণের যে অভিযোগ সে অভিযোগ আড়াল করার উদ্দেশ্যে বেগম জিয়া জাতীয় ঐক্যের ডাক দিয়েছেন।
খালেদা জিয়াকে পরামর্শ দিয়ে আওয়ামী লীগের এ নেতা বলেন, সত্যি সত্যি আন্তরিক হলে আপনার পাশে যে বসে থাকে ৭ খুনের আসামি তাকে বাদ দিন, আফগানিস্তানের ট্রেনিংপ্রাপ্ত নেতাকে বাদ দিন, জামায়াতে ইসলামকে বাদ দিন। এসব না করে আপনি (খালেদা জিয়া) যখন জাতীয় ঐক্যের কথা বলেন; এটা জাতির সঙ্গে প্রতারণা ছাড়া আর কিছুই নয়। কোমলমতি ছাত্রদের যেসব শিক্ষক বিপথগামী করেছেন, ইসলামের অপব্যাখ্যা দিয়ে জঙ্গি বানিয়েছেন, মানুষ হত্যার শিক্ষা দিয়েছেন সেসব শিক্ষকের ডাবল শাস্তি হওয়া উচিত বলেও মন্তব্য করেন তিনি।
সংগঠনের উপদেষ্টা হাসিবুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সামছুল হক টুকু, সাবেক রাষ্ট্রদূত আবদুল মোমেন, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দারসহ আরও অনেকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন