সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

পাত্তাই দিতেন না

ইউএসএ টুডে | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২০, ১২:০২ এএম

স্কারলেট জোহানসন বর্তমানে বিশ্বের সর্বোচ্চ পারিশ্রমিক গোনা তারকাদের একজন। গত বছর বিশ্ব চলচ্চিত্র উৎসবগুলোয় তার অভিনীত ‘জো জো র‌্যাবিট’ ও ‘ম্যারেজ স্টোরি’ চলচ্চিত্র দুটি দারুণ প্রশংসিত হয়।
তিনি অস্কার মনোনয়ন পেয়েছেন দু’বার। ২০১৮ সালেও ছিলেন বিশ্বের সবচেয়ে বেশি অর্থ উপার্জনকারী অভিনেত্রী। অথচ তাকে ক্যারিয়ার গড়তে হয়েছে কিনা ‘দ্বিতীয় পছন্দ’ হয়ে।
আর ক্যারিয়ারের শুরুতে অসংখ্যবার যেতে হয়েছে প্রত্যাখ্যানের ভেতর দিয়ে। তিনি বলেছেন, পরিচালকরা তাকে পাত্তাই দিতেন না। শুরুতে পরিচালকদের অনেকেই বলেছেন, ‘তুমি বরং অন্য কিছু করে ক্যারিয়ার গড়ো। অভিনয় তোমার জন্য নয়।’

প্যারেড সাময়িকীকে দেওয়া এক সাক্ষাৎকারে স্কারলেট বলেন, ‘আমি জীবনভর দ্বিতীয় পছন্দ হয়েই ক্যারিয়ার গড়েছি। ১২ বছর বয়স থেকে অসংখ্যবার আমাকে ‘রিজেকটেড’ শব্দটা শুনতে হয়েছে’।
তিনি বলেন, ‘ব্র্যাক উইডো’র জন্যও আমি প্রথম পছন্দ ছিলাম না। ভাগ্যিস, এমিলি বøান্টের সময় মেলেনি। আমি পরিচালকদের বলেছি, তোমার প্রথম পছন্দ যদি না মেলে, আমি তৈরি। কেউ যদি কাজটা করতে না চায়, আমি করব।
অভিনেত্রী আরও বলেন, আপনি যদি কারও প্রথম পছন্দ না হন, আত্মবিশ্বাস হারাবেন না। দ্বিতীয়, তৃতীয় থেকেই প্রমাণ করে দিন যে আপনিই সেরা। বুঝিয়ে দিন, আপনার পরে কোনো ‘সেকেন্ড অপশন’ নেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন