শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

প্রবাসী কর্মীদের সুরক্ষায় সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার -প্রবাসী মন্ত্রী ইমরান আহমদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ মে, ২০২০, ৫:৩০ পিএম

প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেন, সরকার বিদেশে অবস্থানরত বাংলাদেশি কর্মীদের সুরক্ষায় সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে। তিনি আরো বলেন, মন্ত্রণালয় ও সংশ্লিষ্ট দেশে বাংলাদেশ দূতাবাসের কর্মীরা প্রবাসীদের সাথে সার্বক্ষণিক যোগযোগ রাখছেন। বর্তমান পরিস্থিতিতে বিদেশে অবস্থানরত বাংলাদেশি কর্মীদের সুরক্ষা ও করোনাত্তোর পরিস্থিতিতে আন্তর্জাতিক শ্রমবাজার সুরক্ষায় বিভিন্ন দেশের মন্ত্রীদের সাথে আলোচনা অব্যাহত রয়েছে। মন্ত্রী বলেন, প্রবাসী কর্মীদের সুরক্ষায় সততা, দক্ষতা ও নিষ্ঠার সাথে প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে।
আজ মঙ্গলবার সকালে প্রবাসী মন্ত্রণালয়ের সভাকক্ষে বদলীজনিত কারণে প্রবাসী মন্ত্রণালয়ের বিদায়ী সচিব মো. সেলিম রেজা’র দায়িত্ব অর্পণ এবং নব নিয়োগপ্রাপ্ত সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন এর দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে প্রবাসী মন্ত্রী এসব কথা বলেন।
অনুষ্ঠানে জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর মহাপরিচালক মো. সামছুল আলম, ওয়েজ আর্নাস কল্যাণ বোর্ডের মহাপরিচলক মো. হামিদুর রহমান, বোয়েসেল এর ব্যবস্থাপনা পরিচালক মো. সাইফুল হাসান বাদল, মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. নাজিবুল ইসলাম, খাদিজা বেগম, মো. শহিদুল ইসলাম, মো. মোশাররফ হোসেন ও প্রবাসী কল্যাণ ব্যাংক এর ব্যবস্থাপনা পরিচালক মাহতাব জাবিন উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন