সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মুজিব কোট পরে যারা জঙ্গিদের মদদ দিচ্ছে তাদের তালিকা হচ্ছে : মহিউদ্দিন চৌধুরী

প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : আওয়ামী লীগ সেজে, মুজিব কোট লাগিয়ে যারা জঙ্গিবাদ ও মৌলবাদের ধ্বংসাত্মক কার্যক্রমে সহযোগিতা করেছেন তাদের তালিকা হচ্ছে বলে জানিয়েছেন ১৪ দলের সমন্বয়ক ও নগর আওয়ামী লীগের সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরী।
গতকাল (বৃহস্পতিবার) নগরীর শহীদ মিনার চত্বরে গুলশান- শোলাকিয়াসহ জঙ্গি হামলার প্রতিবাদে পূর্বঘোষিত ১৪ দলের পদযাত্রা কর্মসূচিতে সভাপতির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।
আগামী এক সপ্তাহের মধ্যে আওয়ামী লীগ সেজে যারা জঙ্গিদের, জামায়াত-শিবিরকে অর্থ সহায়তা দিচ্ছেন, গোপন আঁতাত করছেন তাদের তালিকা তৈরি করে পুলিশ কমিশনারকে দেয়া হবে বলে জানান সাবেক এ মেয়র।
কর্মীদের উদ্দেশে তিনি বলেন, মৃত্যুর পূর্বক্ষণ পর্যন্ত দেশ, সমাজ ও মানুষের জন্য শেষ রক্তবিন্দু দিতে আমি রাজি।  নেতার নির্দেশ, পরিকল্পনা বাস্তবায়নের হাতিয়ার কর্মীরা। জঙ্গিবাদ ধ্বংসের জন্য যে কর্মসূচি দেয়া হোক না কেন আপনারা সৎসাহস নিয়ে এগিয়ে আসবেন।
তিনি বলেন, জঙ্গিবাদের বিরুদ্ধে আমরা প্রতিবাদী কর্মসূচি আরম্ভ করেছি মাত্র। চক্রান্তকারীরা সাবধান হয়ে যাবেন। দলীয় ঐক্যে ফাটল নয়, ক্রমান্বয়ে শক্তিশালী হচ্ছে। আমরা মাঠ ছাড়ছি না। আগামী রোববার বেলা ৩টায় বাদামতলী  মোড়ের আখতারুজ্জামান সেন্টারের সামনে থেকে বারিক বিল্ডিং মোড় পর্যন্ত পদযাত্রা হবে। ওয়ার্ড পর্যায়ে প্রথম ক্যাম্প হবে মুরাদপুরে।
সভায় নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র আ জ ম নাছির উদ্দীন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি  মোছলেম উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক মাঈনুদ্দিন, জাসদের কেন্দ্রীয় সদস্য ইন্দু নন্দন দত্ত, নগর সাধারণ সম্পাদক জসিম উদ্দিন বাবুল, ওয়ার্কার্স পার্টির জেলা সাধারণ সম্পাদক শামসুদ্দিন খালেদ সেলিম, নগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম, গণতন্ত্রী পার্টির স্বপন সেন, ন্যাপ নগর শাখার যুগ্ম সম্পাদক মিঠুন দাশগুপ্ত, জাতীয় পার্টির (মঞ্জু) নগর আহ্বায়ক আজাদ  দোভাষ, যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু প্রমুখ বক্তব্য  দেন।




 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন