ঢাকা, বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭, ১৭ যিলক্বদ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

জিরি মাদরাসার মুহতামিম আল্লামা শাহ মুহাম্মদ তৈয়্যবের ইন্তেকাল-পীর সাহেব চরমোনাই’র গভীর শোক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ মে, ২০২০, ৮:২৯ পিএম

বাংলাদেশের ঐতিহ্যবাহী দ্বীনী শিক্ষা প্রতিষ্ঠান চট্টগ্রামের আল-জামিয়াতুল আরাবিয়া জিরি (জিরি মাদরাসার) মুহতামিম ও খেলাফত মজলিস চট্টগ্রাম জেলার সাবেক সভাপতি আল্লামা শাহ মুহাম্মদ তৈয়্যব রোববার চট্রগ্রামে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
মরহুমের ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই ও নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই গভীর শোক প্রকাশ করেছেন। আজ সোমবার পৃথক পৃথক বিবৃতিতে শোক প্রকাশ করেছেন দলের মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ, ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক আশরাফ আলী আকন, জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কেন্দ্রীয় সভাপতি আল্লামা নূরুল হুদা ফয়েজী ও সেক্রেটারী জেনারেল মাওলানা গাজী আতাউর রহমান, জাতীয় শিক্ষক ফোরামের সভাপতি অধ্যাপক মাহবুবুর রহমান, ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম।
এছাড়া, মরহুমের ইন্তেকালে আরো গভীর শোক প্রকাশ করেছেন খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের। আজ এক যৌথ শোক বাণীতে নেতৃদ্বয় বলেন, আল্লামা শাহ মুহাম্মদ তৈয়্যব একজন প্রথিতযশা আলেমে দ্বীন ছিলেন। দ্বীনের প্রচার প্রসার ও ইলমে নববীর বিস্তারে তিনি অসামন্য অপবদান রেখে গেছেন। তারা মরহুমের রুহের মাগফিরাত কামনা করে মহান আল্লাহর দরবারে তাঁর জান্নাতের আ’লা মাকাম নসিবের জন্য দোয়া করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন