ঢাকা, বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭, ১৭ যিলক্বদ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

যশোরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১ জুন, ২০২০, ১২:১১ এএম

যশোরের মণিরামপুর উপজেলার রামপুরে গতকাল ভোররাতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ রুবেল হোসেন ওরফে শাওন নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি ও ৬৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

লাশ ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ বেড হাসপাতালের মর্গে পাঠিয়েছে। রুবেল অভয়নগরের বুইকারা গ্রামের বাচ্চু হালদারের পুত্র। র‌্যাব ও পলিশ সূত্র জানায়, শাওন দীর্ঘদিন ধরে মাদক বিক্রি করে আসছিল।
র‌্যাব ৬-এর কমান্ডিং অফিসার লে. কর্নেল রওশনুল ফিরোজ দৈনিক ইনকিলাবকে জানান, র‌্যাবের একটি টিম মণিরামপুর উপজেলার মশ্মিমনগর ইউনিয়নে টহলে ছিল। রাতে তারা মনিরামপুরের ক্রাইমপয়েন্ট রামপুর মোড়ে মাদক বেচাকেনার খবর পেয়ে অভিযান চালালে মাদক বিক্রেতারা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এসময় র‌্যাব সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে। একপর্যায়ে মাদক বিক্রেতারা পিছু হটলে ঘটনাস্থলে এক মাদক বিক্রেতাকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি ও ৬৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। তিনি অভয়নগর এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা। তার নামে মাদকসহ বিভিন্ন অপরাধে ১০টি মামলা রয়েছে। অভয়নগর থানার ওসি (সার্বিক) তাজুল ইসলাম জানান, রুবেল ইসলাম শাওন ছিল নওয়াপাড়া-অভয়নগরের মাদক এবং অস্ত্র বেচাকেনা সিন্ডিকেটের প্রধান। সে প্রায় এক বছর ধরে এলাকায় গড়ে তোলে সিন্ডিকেট। ইতোপূর্বে শাওন কয়েকবার আটক হয়েছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন