ঢাকা, বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭, ১৭ যিলক্বদ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

নাসিমের চিকিৎসায় মেডিকেল বোর্ড, ৭২ ঘণ্টা পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জুন, ২০২০, ৭:১৯ পিএম

আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের অবস্থা সংকটাপন্ন। তার চিকিৎসায় পাঁচ সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। মেডিকেল বোর্ড ইতিমধ্যেই বৈঠক করে তাকে ৭২ ঘণ্টা নিবিড় পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত নিয়েছে।

শনিবার বিকাল সোয়া ৫টার দিকে আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া গণমাধ্যমকে একথা জানান। তিনি বলেন, মোহাম্মদ নাসিমের চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য ডা. কনক কান্তি বড়ুয়া ও প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এবিএম আব্দুল্লাহ রয়েছেন।

অপারেশনের পর মোহাম্মদ নাসিমকে ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়েছিল জানিয়ে আওয়ামী লীগের দফতর সম্পাদক বলেন, এবার সেই সময় আরও বাড়ানো হয়েছে। তার শারীরিক অবস্থা এখনো স্থিতিশীল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার স্বাস্থ্যের খোঁজখবর নিচ্ছেন। তার জন্য আওয়ামী লীগের পক্ষ থেকে আমরা দেশবাসীর কাছে দোয়া চাচ্ছি।

উল্লেখ্য, গত ১ জুন সকালে করোনা উপসর্গ নিয়ে রাজধানীর একটি বেসরকারি স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন নাসিম। পরে রাতে তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। এরমধ্যে তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়। কিন্তু শুক্রবার ভোরে ব্রেন স্ট্রোক হয় এই আওয়ামী লীগ নেতার। পরে জরুরিভিত্তিতে তার অপারেশন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন