রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নববধূ নিয়ে বাড়ি ফিরলেন যশোরের তালিকাভুক্ত ‘জঙ্গি’ মুন্না

প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোরে তালিকাভুক্ত সন্দেহভাজন ‘জঙ্গি’ মুন্না নববিবাহিত স্ত্রীকে নিয়ে বাড়ি ফিরেছেন। টানা দুই বছর পর আকস্মিকভাবে সোমবার দুপুরে মুন্না যশোর কোতোয়ালি মডেল থানায় উপস্থিত হয়ে দাবি করেন, মায়ের উপর অভিমান করে তিনি দু’বছর আগে বাড়ি ছাড়েন।
ঢাকার একটি প্লাস্টিক ফ্যাক্টরিতে কাজ করে তার জীবন চলতো। ঢাকায় তিনি বিয়ে করেছেন একদিন আগে এবং স্ত্রীকে নিয়ে যশোরে ফিরে এসেছেন। তিনি পুলিশকে বলেছেন, জঙ্গি তৎপরতার সাথে তার কোনো সংশ্লিষ্টতা নেই।
পুলিশ জানায়, দীর্ঘদিন নিখোঁজের কারণে পরিবার থেকে থানায় জিডি করা হয়েছিল। এলাকার লোকজন এমনকি পরিবার থেকেও আশঙ্কা করা হয়েছিল মুন্নার জঙ্গি সংশ্লিষ্টতা। সেই থেকে সন্দেহভাজন জঙ্গি হিসেবে তালিকাভুক্ত হয় তাঁর নাম। কামরুজ্জামান তুহিন ওরফে মুন্না (২৪) যশোর শহরের শংকরপুর গোলপাতা মসজিদ এলাকার আবদুস সোবাহানের ছেলে। কোতয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ইলিয়াস হোসেন জানান, এতদিন কেন নিখোঁজ ছিল, তালিকাভুক্ত হওয়ার পর হঠাৎ কিভাবে আবির্ভাব এবং একদিন আগে বিয়ে করে বাড়ি ফেরার কারণই বা কি এসব বিষয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশের কাছে পুরো ঘটনা এখনো রহস্যাবৃত্ত। অফিসার ইনচার্জ জানান, জিজ্ঞাসাবাদ শেষ না হওয়া পর্যন্ত প্রকৃত ঘটনা কি তা বলা যাচ্ছে না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন