বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নিখোঁজের ৪ দিন পরও উদ্ধার হয়নি ব্যবসায়ী হাসান খালেদ

প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ৪:৫০ পিএম, ২৬ জুলাই, ২০১৬

স্টাফ রিপোর্টার : নিখোঁজ ব্যবসায়ী ডাচ-বাংলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (ডিবিসিসিআই) প্রেসিডেন্ট হাসান খালেদের কোনো সন্ধান মিলেনি। নিখোঁজ হওয়ার ৪ দিন পরেও এ ব্যাপারে পুলিশ তার কোনো তথ্য দিতে পারেনি। তাকে অপহরণ করা হয়েছে নাকি আইনশৃঙ্খলা রক্ষাকারী কোনো বাহিনী তাকে তুলে নিয়ে গেছে, এর কিছুই জানাতে পারেনি পুলিশ। অন্যদিকে নিখোঁজ হাসান খালেদের পরিবারে চলছে নানা উদ্বেগ-উৎকণ্ঠা। তার স্ত্রী-সন্তানেরা দুশ্চিন্তার মধ্যে রয়েছেন। পরিবারের ধারণা তাকে কোনো বাহিনীর সদস্যরা তুলে নিয়ে গেছে। গতকাল পর্যন্ত র‌্যাব-পুলিশ কেউ তার কোনো সন্ধান পায়নি।
ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম গতকাল বলেন, এখন পর্যন্ত ব্যবসায়ী হাসান খালেদের কোনো সন্ধান পাওয়া যায়নি। তার পরিবার কিংবা আত্মীয়-স্বজন কারো কাছে কেউ কোনো মুক্তিপণও দাবি করেনি।
জানা যায়, ডাচ্-বাংলা চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট মো. হাসান খালেদ গত শনিবার থেকে ‘নিখোঁজ’ হয়েছেন। থানায় সাধারণ ডায়েরিতে (জিডি) তার পরিবার বলেছে, তিনি বাসা থেকে বের হয়ে নিচে ওষুধ আনতে গিয়ে নিখোঁজ হয়েছেন। জিডিতে বলা হয়েছে, গতকাল বাসা থেকে বের হওয়ার পর তিনি আর ফেরেননি, তার মোবাইল ফোন বন্ধ।
প্রতিষ্ঠিত এই ব্যবসায়ী ডিবিসিসিআই সভাপতি খালেদের বাসা ধানমন্ডির ৪/এ এলাকায়, বাসা নম্বর ৪৫। এ বাসা থেকেই বের হয়ে নিখোঁজ হন তিনি। তার অফিস ৫২/১ নিউ ইস্কাটনের হাসান হোল্ডিংয়ের অষ্টম তলায়।
তার শ্যালক শরিফুল আলম থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। শরিফুল জানান, গত শনিবার সকাল থেকেই তার খোঁজ পাওয়া যাচ্ছে না। সারাদিন খোঁজ না পেয়ে থানায় জিডি করা হয়। ব্যবসায়ী হাসান খালিদ পরিবার নিয়ে ধানমন্ডির বাসায় থাকেন। সেই বাসার নিচ থেকেই নিখোঁজ হয়েছেন তিনি। এ দাবি তার পরিবারের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন