রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রাজনীতিক সাংবাদিক চিকিৎসকের মৃত্যু

করোনাভাইরাস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুন, ২০২০, ১২:০১ এএম

করোনায় আক্রান্ত হয়ে জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা মাহাউদ্দিন বাবলু, চট্টগ্রাম নগর বিএনপির সভ সভাপতি মো. কামাল উদ্দিন, বগুড়ার সংবাদিক ওয়াসিউর রহমান রতন ইন্তেকাল করেছেন।
বাহাউদ্দিন বাবলু : জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা এবং জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তরের সাবেক সাধারণ সম্পাদক বাহাউদ্দিন বাবুল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ২ ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। গতকালই বৃহস্পতিবারই বাদ জোহর উত্তরার মালেকাবানু মসজিদে নামাজে জানাজা শেষে মসজিদ সংলগ্ন পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। ঢাকা সিটি কর্পোরেশন দুই ভাগ হওয়ার পর ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে জাতীয় পার্টির মেয়র প্রার্থী হিসেবে বাবলু নির্বাচন করেছিলেন।

ওয়াসিউর রহমান রতন: বগুড়ায় করোনা পরীক্ষার নমুনা দিতে গিয়ে ওয়াসিউর রহমান রতন নামে এক সাংবাদিক মারা গেছেন। গতকাল শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে তার মৃত্যু হয়। তিনি বগুড়া থেকে প্রকাশিত ‘দৈনিক বগুড়া’ পত্রিকার বার্তা সম্পাদক ছিলেন। পরিবারের সদস্য ও সহকর্মীরা জানিয়েছেন, ওয়াসিউর ডায়াবেটিসসহ নানা রোগে ভুগছিলেন। ‘দৈনিক বগুড়া’র মফস্বল সম্পাদক বাদল চৌধুরী জানান, ওয়াসিউর রহমান রতন দীর্ঘদিন থেকে ডায়াবেটিসহ নানা রোগে ভুগছিলেন।

তাহেরা আক্তার: পপুলার মেডিকেল কলেজ, পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিমিটেড ও পপুলার গ্রæপের চেয়ারম্যান তাহেরা আক্তার করোনায় মারা গেছেন। আক্রান্ত হওয়ার প্রায় তিন সপ্তাহ পর বুধবার রাজধানীর শ্যামলী স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তাহেরা আক্তার পপুলার গ্রæপের প্রতিষ্ঠাতা ও বগুড়ার সারিয়াকান্দি উপজেলার নারচির বাসিন্দা চিকিৎসক মোস্তাফিজুর রহমানের সহধর্মিণী। তিনি বগুড়ার এক সময়ের বিশিষ্ট ঠিকাদার মখলেসুর রহমানের কন্যা। তার বাড়ি বগুড়া শহরের নামাজগড় এলাকায়।

নির্মল চন্দ্র দাস: পিরোজপুরে করোনার উপসর্গ নিয়ে নির্মল চন্দ্র দাস নামে এক পল্লী চিকিৎসকের মৃত্যু হয়েছে। জেলা হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। স্থানীয় বাজারের ব্যবসায়ীরা জানান, ওই পল্লী চিকিৎসক বেশ কয়েকদিন ধরে সর্দি-জ্বরে আক্রান্ত ছিলেন । কোন ধরনের পরীক্ষা ছাড়াই নিজস্ব ব্যবস্থায় ওষুধ খেয়েছেন। গত বুধবার রাতে হঠাৎ করে বাড়িতে তার শ্বাসকষ্ট বেড়ে যায়। পরে তাকে পিরোজপুর জেলা হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন