শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

চট্টগ্রামের এমপি মোছলেম উদ্দিন সপরিবারে করোনা আক্রান্ত

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১২ জুন, ২০২০, ১২:০১ এএম

করোনায় আক্রান্ত হলেন চট্টগ্রাম-৮ (বোয়ালখালী-চান্দগাঁও) আসনের সংসদ সদস্য চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ। তার স্ত্রীসহ পরিবারের আরো নয় জনের নমুনায় সংক্রমণ পাওয়া গেছে। তাদের মধ্যে মেয়ে, মেয়ের জামাই, নাতিও রয়েছে।
তাদের কারো তেমন কোন উপসর্গ না থাকলেও ৭০ বছর বয়সী এই নেতার শারীরিক অবস্থা নিয়ে পরিবারে উদ্বেগ-উৎকন্ঠা বিরাজ করছে। মাত্র কয়েক মাস আগে হার্টের সমস্যা নিয়ে তিনি হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাসায় ফিরেন।
মোছলেম উদ্দিন আহমদ গতকাল বৃহস্পতিবার ইনকিলাবকে বলেন, তিনদিন আগে সামান্য জ¦র আসে। এরপর পরিবারের সবার নুমনায় পরীক্ষা করা হয়। তিনিসহ এখনও কারো কোনো উপসর্গ নেই। পরিবারের সদস্যদের নিয়ে ঢাকায় যাচ্ছেন জানিয়ে তিনি বলেন, হাসপাতালে যাব, না কি বাসায় আইসোলেশনে থাকবো ঢাকায় পৌঁছে সিদ্ধান্ত নেব। তিনি সবার কাছে দোয়া চান। বুধবার রাতে বিআইটিআইডিতে পরীক্ষা শেষে করোনা শনাক্ত হওয়ার বিষয়টি তাদের জানানো হয়। এর আগে বাঁশখালী আসনের সরকারদলীয় সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী পরিবারের ১১ সদস্যসহ করোনায় আক্রান্ত হন। তবে দেশের প্রথম মন্ত্রী হিসেবে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বান্দরবানের সংসদ সদস্য বীর বাহাদুর করোনায় আক্রান্ত হয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন