বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

পিসিআর ল্যাবেও ডা. জাফরুল্লাহ করোনা নেগেটিভ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২০, ১২:০০ এএম

গণস্বাস্থ্য কেন্দ্র উদ্ভাবিত কিটের পর পিসিআর ল্যাবের পরীক্ষায়ও ডা. জাফরুল্লাহ চৌধুরীকরোনা নেগেটিভ এসেছে। এখন তিনি কৃত্রিম অক্সিজেন ছাড়াই আগের চেয়ে ভালো বোধ করছেন। তার সার্বিক অবস্থা অনেকটা উন্নতি হয়েছে। তবে করোনামুক্ত হলেও তিনি এখনো কিছুটা নিউমোনিয়ার জটিলতায় ভুগছেন। গতকাল বিকাল ৪টার দিকে গণস্বাস্থ্য কেন্দ্রর ভেরিফায়েড ফেসবুক পেজে এ তথ্য জানানো হয়েছে।
ডা. জাফরুল্লাহর চিকিৎসক অধ্যাপক ডা. ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মামুন মোস্তাফি এ পেজে বলেন, জাফরুল্লাহ চৌধুরীর সার্বিক অবস্থা আগের চেয়ে ভাল। কৃত্রিম অক্সিজেন ছাড়াই আগের চেয়ে ভালো বোধ করছেন। গণস্বাস্থ্য র‌্যাপিড ডট ব্লট কিটে নেগেটিভ রিপোর্ট আসার পর আরটি পিসিআর পরীক্ষায়ও ফলাফল নেগেটিভ এসেছে।
তিনি এখন করোনামুক্ত। এখন কিছুটা নিউমোনিয়ার জটিলতায় ভুগছেন। হাসপাতালে কেবিনে থেকেই চিকিৎসা নিচ্ছেন। তার স্ত্রী শিরীন হক এবং ছেলে বারীশ হাসান চৌধুরী সুস্থ আছেন। তারা বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন। সবার জন্য দোয়া চাই।
নিজের স্থাপিত প্রতিষ্ঠান গণস্বাস্থ্য নগর হাসপাতালে ডা. মামুন মোস্তাফি এবং অধ্যাপক ডা. নাজিব মোহাম্মদের সার্বক্ষণিক তত্ত্বাবধানে চিকিৎসাধীন ডা. জাফরুল্লাহ। গত ২৫ মে গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী করোনাভাইরাসে আক্রান্ত হন। ১৩ জুন সকালে গণস্বাস্থ্য কেন্দ্র উদ্ভাবিত কিটে পরীক্ষা করে তার করোনা নেগেটিভ পাওয়া গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন