শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মিরপুরে দুর্বৃত্তের গুলিতে ব্যবসায়ী আহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর মিরপুরে দুর্বৃত্তের গুলিতে আহত হয়েছেন আব্দুল সাত্তার মাদবর (৪৫) নামে এক ব্যবসায়ী। গত বুধবার রাতে মিরপুরের রূপনগর এলাকায় এ ঘটনা ঘটে। তবে গতকাল বিকেল পর্যন্ত এ ঘটনায় থানায় কোনো মামলা বা কাউকে আটক করা হয়নি। আহত আব্দুল সাত্তার মাদবর ঝুট ও জাহাজের ব্যবসা করেন। তবে এলাকায় কারো সঙ্গে তার শত্রু তা নেই বলে জানিয়েছেন তার ভাই ইব্রাহিম মাতবর।

তিনি জানান, তাদের বাসা রূপনগর ১০/১ নম্বর রোডে। বুধবার সন্ধ্যায় বাসার সামনে হাঁটছিলেন তার ভাই আব্দুস সাত্তার। হঠাৎ তিনজন লোক তার ভাইকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায়। পরে সংবাদ পেয়ে আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে মিরপুর ইসলামী ব্যাংক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।
গতকাল বিকেলে রূপনগর থানার ওসি আবুল বাশার মোহাম্মদ আসাদুজ্জামান জানান, আহত আব্দুস সাত্তারের কোমরের ডান পাশে ও পিঠে গুলি লেগেছে। বুধবার সন্ধ্যার পর বাসার সামনে কারা তাকে গুলি করেছে এখনো জানা যায়নি। তবে এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি বা কাউকে আটক করা সম্ভব হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন