শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বাকপ্রতিবন্ধী শিশুটি কার!

প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : চুপচাপ স্বভাবের ছেলেটা অনেকটা বাকপ্রতিবন্ধী। প্রায় এক মাস আগে ছেলেটি বগুড়ার ধুনট  উপজেলার বিলচাপড়ী গ্রামে কিভাবে এলো কেউ বলতে পারে না।
বিলচাপড়ী গ্রামের লোকজন জানান, হঠাৎ মাসখানেক আগে বিলচাপড়ী বাজারে ১৩ বছর বয়সের ছেলেটিকে চোখে পড়ে। মায়াবী চেহারার এই ছেলেকে নাম-ঠিকানা জিজ্ঞেস করলে কিছুই বলতে পারে না সে। পরে বাজারের একটি ঘরে তাকে থাকার জায়গা করে দেয়া হয়। দিনের বেলায় বাজারে ঘুরত আর খেলা করত। যেখানেই দলবাঁধা শিশুদের দেখতে পেত দৌড়ে যেত সেখানেই। দলবাঁধা শিশুরা তাকে খেলায় না নিলেও সে অপলক দৃষ্টিতে খেলা দেখত। মাঝে মাঝে খেলা দেখে হাসতও। আশপাশের লোকজন আদর করে খাওয়াতো। অনেকেই চেষ্টা করছে শিশুটির ঠিকানা জানতে এবং তার বাবা-মার কাছে ফিরিয়ে দিতে। কিন্তু কোনোভাবেই তার ঠিকানা উদ্ধার করা সম্ভব হয়নি। অবশেষে ঘটনাটি থানা পুলিশ জানার পর বৃহস্পতিবার দুপুরে শিশুটিকে থানা হেফাজতে নিয়ে আসা হয়।
ধুনট থানার এসআই ওয়াদুদ আলী জানান, এলাঙ্গী ইউনিয়নের বিলচাপড়ী থেকে ছেলেটিকে উদ্ধার করা হয়েছে। সমাজসেবা অধিদপ্তরকে জানানো হয়েছে। তারা তাদের হেফাজতে শিশুটির পরিচয় না জানা পর্যন্ত রাখবে। তিনি আরো জানান, শিশুটির পরিচয় জানতে ফেসবুকেও ছবিটি পোস্ট করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন