বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আশুলিয়ায় আগুনে পাঁচ দোকান পুড়ে ছাই

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২০, ১২:০০ এএম

ঢাকার সাভারের আশুলিয়ায় ভয়াবহ অগ্নিকান্ডে টিনশেডের তৈরি মোটরসাইকেল ওয়ার্কসপের পাঁচটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। গতকাল মঙ্গলবার আশুলিয়ার পলাশবাড়ীতে নবীনগর-চন্দ্রা মহাসড়ক সংলগ্ন মোটরসাইকেল ওয়ার্কসপে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম জানান, ভোরে অগ্নিকান্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালায়। এ সময় আগুনের তীব্রতা অনেক বেশি থাকায় ও আশপাশে পানির উৎস খুঁজে না পাওয়ায় আগুন নেভাতে তাদের বেগ পেতে হয়। পরে তাদের তিনটি ফায়ার ইউনিটের প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে ততক্ষণে গ্যারেজের ভেতরে থাকা সমস্ত মালামাল পুড়ে যায়।
তিনি আরও জানান, প্রধান মোটরসাইকেল নামে পুড়ে যাওয়া একটি ওয়ার্কসপের ভেতরে ইলেকট্রিক যন্ত্রাংশের মাধ্যমে আগুনের স‚ত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। পরে গ্যারেজের ভেতরে রাখা অকটেন জাতীয় জ্বালানির সংস্পর্শে আসলে আগুনের ভয়াবহতা বাড়ে। তবে আগুন পার্শ¦বর্তী হাবিব হাসপাতাল ও কাঠের দোকানে ছড়ানোর প‚র্বে নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় দমকল কর্মীরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন