বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আশুলিয়ায় নারীকে ধর্ষণের চেষ্টা: গ্রেফতার ৩

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২০, ১২:০০ এএম

ঢাকার আশুলিয়ায় থেমে থাকা বাসে জোরপূর্বক এক নারীকে তুলে ধর্ষণ চেষ্টার অভিযোগে ক্লাসিক পরিবহন বাসের চালকসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল সোমবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়। এরআগে রোববার গভীর রাতে আশুলিয়ার পলাশবাড়ী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় ভুক্তভোগী নারীকেও উদ্ধার করেছে পুলিশ।
গ্রেফতারকৃতরা হচ্ছে, গোপালগঞ্জ জেলার কাশীয়ানি থানার মহির উদ্দিনের ছেলে সহিদুল ইসলাম (২৮), কিশোরগঞ্জ জেলার বাজিদপুর থানার গাজারিয়ার গ্রামের ফেরদৌসের ছেলে আরিফ (১৮) এবং লক্ষীপুর সদর থানার যোগমেন গ্রামের কামরুল ইসলামের ছেলে সজীব (১৯)। এদের মধ্যে আরিফ আশুলিয়া ক্ল্যাসিক পরিবহনের চালক। বাকিরা তার সহযোগী।
আশুলিয়া থানার এসআই সুদীপ কুমার দাস বলেন, পূর্ব পরিচয় সূত্রে রোববার রাতে অভিযুক্তদের সাথে ২২ বছর বয়সী নারীর আশুলিয়ার পলাশবাড়ী এলাকায় দেখা হয়। ওই নারীসহ তারা ৩ জন আশুলিয়ার পলাশবাড়ী সড়ক দিয়ে হেঁটে যাওয়ার পথে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা আশুলিয়া ক্ল্যাসিক পরিবহনে জোরপূর্বক এ নারীকে তুলে। পরে ধর্ষণের চেষ্টা করলে ভুক্তভোগী নারীর ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে তাদের আটক করে থানায় খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাদের আটক করে পুলিশ। এ সময় ভুক্তভোগী নারীকে উদ্ধার করে পুলিশ। তিনি আরও বলেন, ৩ জনকে গ্রেফতার করে থানায় আনা হয়। ভুক্তভোগী নারী বাদী হয়ে মামলা দায়ের করলে তাদের আদালতে পাঠানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন