ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

করোনা সন্দেহে বাবাকে রাস্তায় ফেলল ছেলে

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২০, ২:০৭ এএম

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় করোনা সন্দেহে বৃদ্ধ বাবাকে বাস টার্মিনাল এলাকায় পরিত্যক্ত জায়গায় ফেলে গেছেন তার ছেলে নজরুল ইসলাম। পরে সেখান থেকে পুলিশ উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। ওই ব্যক্তির নাম ছোবাহান আলী। তার শ্বাসকষ্ট থাকায় করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে রাস্তায় ফেলে রেখে যায় বলে পুলিশ জানিয়েছে। ছোবাহান আলী উল্লাপাড়া উপজেলার গয়হাট্টা মানিকদহ গ্রামের বাসিন্দা।

উল্লাপাড়া মডেল থানার ওসি দীপক কুমার দাস জানান, অসুস্থ ছোবাহান আলী কয়েকদিন ধরে করোনা উপসর্গ নিয়ে অসুস্থ ছিলেন। গত সোমবার রাতে তার শ্বাসকষ্ট শুরু হলে ছেলে নজরুল ইসলাম তাকে বাড়ি থেকে নিয়ে এসে পৌর বাস টার্মিনালের পাশে পরিত্যক্ত স্থানে রেখে চলে যায়। তখন ছেলে বাবাকে বলে তুমি এক রাত এখানে থাকো, আগামীকাল নিয়ে যাবো। পরে টার্মিনালের হোটেল মালিকরা থানায় খবর দেয়। বিষয়টি জানতে পেরে রাতে ওসি ও উপ-পরিদর্শক নুরে আলমসহ টহল পুলিশ ঘটনাস্থলে আসেন। তারা অসুস্থ ছোবাহানকে উদ্ধার করে প্রথমে কাওয়াক ৩০ শয্যা হাসপাতালে নিয়ে যান। সেখানে ভেন্টিলেটার না থাকায় রাতেই তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আনোয়ার হোসেন জানান, ছোবহান আলীকে আইশোলেশনে রাখা হয়েছে। মঙ্গলবার তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন