শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

শাহজাহান সিরাজের স্ত্রী ও কন্যাকে ফোন করে সান্ত্বনা দিলেন প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২০, ৩:৪৫ পিএম

বীর মুক্তিযোদ্ধা শাহজাহান সিরাজের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বুধবার প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে পাঠানো এক শোকবার্তায় শেখ হাসিনা মহান মুক্তিযুদ্ধে শাহজাহান সিরাজের অবদানের কথা শ্রদ্ধার সাথে স্মরণ করেন। তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা শাহজাহান সিরাজের স্ত্রী রাবেয়া সিরাজ ও তার মেয়ের সাথে ফোনে কথা বলে শোকাহত পরিবারকে সান্ত্বনা দেন এবং গভীর সমবেদনা জানান।
মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাবেকমন্ত্রী ও বিএনপির সাবেক কেন্দ্রীয় নেতা শাহজাহান সিরাজ ক্যানসারে আক্রান্ত হয়ে রাজধানীর এভার কেয়ার (সাবেক অ্যাপোলো) হাসপাতালে মঙ্গলবার মারা যান। শাহজাহান সিরাজের শারীরিক অবস্থা অনেকদিন ধরেই সংকটাপন্ন ছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
ম নাছিরউদ্দীন শাহ ১৫ জুলাই, ২০২০, ৪:১২ পিএম says : 0
বঙ্গবন্ধুর রক্তের পবিত্র স্রোতধারা বঙ্গবন্ধু রাজনৈতিক প্রতিপক্ষ শক্রদেরও বিপদে খবরাখবর নিতেন। আন্তরিক ভাবে তাহাদের সাহায্য সহযোগিতাও করতেন। বঙ্গবন্ধু কন‍্যা ব‍্যতিক্রম হতে পারেন না। ধন্যবাদ মা জননী আপনাকে। শত সহস্র সালাম।
Total Reply(0)
Mohammed Shah Alam Khan ১৫ জুলাই, ২০২০, ১১:৩৬ পিএম says : 0
শাহজাহান সিরাজ ১৯৭০ সালে ছাত্রলীগের সাধারন সম্পাদক ছিলেন কিন্তু দেশ স্বাধীন হওয়ার পর তিনি জাসদে যোগদেন এরপর তিনি বিএনপি দলের যোগ দিয়ে মন্ত্রী হয়েছিলেন। আওয়ামী লীগ যখন দেশ শাসন করার জন্যে আন্দলোনে ছিল তখন শাহজাহান সিরাজ ছাত্রলীগ নেতা ছিলেন এবং স্বাধীনতার ইশতেহার পাঠ করেছিলেন। নেত্রী হাসিনা হলেন আওয়ামী লীগের প্রধান তিনিই ভঙ্গুর দলকে আজ এতশক্তিশালী দল হিসাবে দাঁড় করিয়েছেন। বর্তমানে তিনি হলেন দেশের প্রধানমন্ত্রী মানে তিনি এখন সবার জন্যে শুধু আওয়ামী লীগের নন এটাই তিনি প্রমাণ করেছেন। আল্লাহ্‌ নেত্রী হাসিনাকে সঠিক পথে পরিচালনা করুন। আমিন
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন