শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

দু’জনকে মুখোমুখি জিজ্ঞাসাবাদের পরিকল্পনা

ফের রিমান্ডে সাবরিনার স্বামী আরিফ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২০, ১২:০০ এএম

জেকেজি হেলথ কেয়ারের দুর্নীতিতে ডা. সাবরিনা আরিফ চৌধুরীর সম্পৃক্ততা খতিয়ে দেখতে তার স্বামী আরিফুল চৌধুরীকে মুখোমুখি জিজ্ঞাসাবাদের পরিকল্পনা করছে পুলিশ। এ জন্য গতকাল ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মোহাম্মদ নোমানের আদালতে আরিফুল চৌধুরীকে সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করা হয়। ওই আবেদনের শুনানি শেষে বিচারক আরিফুল চৌধুরীর চার দিনের রিমান্ড মঞ্জুর করেন। একই আবেদনে আরিফের সহযোগী সাঈদেরও চার দিনের রিমান্ড মঞ্জুর করা হয়। 

এর আগে ২৩ জুন সকাল থেকে বিকেল পর্যন্ত রাজধানীর বিমানবন্দর, আশকোনা ও গুলশান-২ এর কনফিডেন্স টাওয়ারে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। পরে গত ২৪ জুন আরিফ চৌধুরী ও সাঈদ চৌধুরীর দুদিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম আদালত। রিমান্ড শেষে তাদের কারাগারে পাঠানো হয়েছিল।
এদিকে জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফকে তিন দিনের রিমান্ডে দিয়েছেন আদালত। বর্তমানে তিনি রিমান্ডে রয়েছেন। কারাগারে থাকা আরিফের ফের রিমান্ড মঞ্জু হয়। তাই আজ তাদের মুখোমুখি করা হতে পারে বলে জানা গেছে।
ডিবির এক কর্মকর্তা বলেন, ইতোমধ্যে সাবরিনাকে একাধিকবার জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে তিনি জেকেজির চেয়ারম্যান পদে থাকার কথা অস্বীকার করে আসছেন। তাই আরিফ ও সাবরিনাকে মুখোমুখি করা হচ্ছে।
উল্লেখ্য, গত রোববার আলোচিত চিকিৎসক সাবরিনাকে তেজগাঁও বিভাগের ডিসি কার্যালয়ে এনে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে তাকে গ্রেফতার করে পুলিশ।
সূত্রে জানা যায়, আরিফের চতুর্থ স্ত্রী সাবরিনা। তার প্রথম ও দ্বিতীয় স্ত্রী রাশিয়া ও লন্ডনে থাকেন। তৃতীয় স্ত্রীর সঙ্গে তালাক হয়েছে। চতুর্থ স্ত্রী ডা. সাবরিনার কারণেই করোনার নমুনা সংগ্রহের কাজ পায় জেকেজি হেলথকেয়ার। প্রথমে তিতুমীর কলেজ মাঠে স্যাম্পল কালেকশন বুথ স্থাপনের অনুমতি মিললেও প্রভাব খাটিয়ে ঢাকার অন্য এলাকা এবং অনেক জেলা থেকেও নমুনা সংগ্রহ করে তারা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন