ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর মোহাম্মদপুর বসিলা এলাকায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে এক সন্ত্রাসী নিহত হয়েছেন। তবে গতকাল সন্ধ্যা পর্যন্ত নিহত ব্যক্তির নাম ও পরিচয় জানা যায়নি। 

পুলিশ জানায়, গত ৩০ জুন মোহাম্মদপুর থানার তাজমহল রোড থেকে ৩৫ লাখ টাকা ছিনতাই হয়। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়। মামলার পরিপ্রেক্ষিতে দুই আসামিকে গ্রেফতার করা হয়। তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ওই মামলার অন্যতম আসামি ভুয়া ডিবি চক্রের মূলহোতা জহিরকে (৩৫) গ্রেফতার করতে গত বৃহস্পতিবার রাতে ৩টার দিকে মোহাম্মদপুর বসিলা এলাকায় অভিযান চালানো হয়।
এ সময় সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে শুরু করে। পুলিশও আত্মরক্ষার্থে সন্ত্রাসীদেরকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। উভয়ের গোলাগুলির এক পর্যায়ে এক সন্ত্রাসী গুলিবিদ্ধ হয়। গুলিবিদ্ধ সন্ত্রাসীকে পুলিশ দ্রুত শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। এছাড়াও এ ঘটনায় মোহাম্মদপুর থানার চারজন পুলিশ সদস্যও আহত হয়েছেন। মোহাম্মদপুর থানার এসআই মো. সাজেদুল হক জানান, ঘটনাস্থল থেকে একটি এলজি বন্দুক ও তিন রাউন্ড গুলি উদ্ধার করেছে। তবে এখনো নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন