শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নদীভাঙ্গণে ঝুঁকিপূর্ণ বাঁধ এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ করলেন পানি সম্পদ উপমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২০, ১২:০০ এএম

ঝুঁকিপূর্ণ বাঁধ এলাকায় পরিদর্শন ও ত্রাণ বিতরণ করলেন পানি সম্পদ উপমন্ত্রী এ.কে.এম. এনামুল হক শামীম। গতকাল সোমবার সকালে তিনি নড়িয়ায় পদ্মা নদীর ডান তীর সংরক্ষণ কাজের এই ঝুঁকিপূর্ণ অংশ পরিদর্শন করেন। প্রায় ২০০ মিটার নদীভাঙ্গণে ঝুঁকিপূর্ণ জায়গার খবর পেয়ে তাৎক্ষণিকভাবে তিনি এই এলাকা পরিদর্শন করলেন। গতকাল বিকালে মন্ত্রণালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।
পানিসম্পদ উপমন্ত্রী বলেন, নড়িয়ায় সার্ভে করে ঝুঁকিপূর্ণ জায়গা চিহ্নিত করা হচ্ছে। নড়িয়াকে ঝুঁকিমুক্ত রাখতে আমাদের পক্ষ থেকে সর্বোচ্চ উদ্যোগ নেয়া হয়েছে। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে উপমন্ত্রী আরো বলেন, বন্যা ও বর্ষাকে সামনে রেখে আগাম প্রস্তুতি নেয়া হয়েছে। বন্যা আঘাতের পর থেকে জেলা প্রশাসকসহ মাঠ পর্যায়ে কাজ করা হচ্ছে। নড়িয়া উপজেলা ত্রাণ বিতরণ অনুষ্ঠানে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মন্ত্রীপরিষদসহ সকল নেতাকর্মী মানবতার জন্য কাজ করে যাচ্ছেন।
নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার জয়ন্তী রূপা রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রায় ৫ শতাধিক পরিবারের মাঝে শুকনা খাবারসহ প্রায় ৬০ টন চাল বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, পানি উন্নয়ন বোর্ডের অতিরিক্ত মহাপরিচালক মোতাহের হোসেন, প্রধান প্রকৌশলী তোফায়েল আহমেদ, প্রকল্প পরিচালক আব্দুল হেকিম, নির্বাহী প্রকৌশলী এস এম আহসান হাবীব প্রমুখ।
##

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন