শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

কলারোয়ায় কৃষককে পিটিয়ে মারল গ্রাম পুলিশ

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২০, ১২:০০ এএম

চেয়ারম্যানের নির্দেশে গ্রাম পুলিশের পিটুনিতে গোলাম কুদ্দুস নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১০টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত গোলাম কুদ্দুস শেখ (৫০) কলারোয়া উপজেলার চন্দনপুর ইউনিয়নের হিজলদি গ্রামের জোহর আলীর ছেলে। তিনি কৃষি কাজ করে জীবিকা নির্বাহ করতেন।

নিহতের মেয়ে মনোয়ারা খাতুন জানান, ‘প্রতিবেশী রাজিয়া বেগম তার দেবর মনি ফকিরের সঙ্গে অনৈতিক কার্যকলাপ করে। বিয়ে ছাড়াই এক সঙ্গে থাকে। বিষয়টি নিয়ে আমার বাবা ওই মহিলাকে বলতো, তোমরা আর পাপ কাজ করো না। এনিয়ে ওই মহিলা বিরক্ত হয়ে চন্দনপুর ইউপি চেয়ারম্যানের কাছে মৌখিক অভিযোগ দেয়।
অভিযোগের পর চেয়ারম্যানের নির্দেশে গত ১৭ জুলাই গ্রাম পুলিশ দিলিপ ও অশোক বাড়িতে এসে লাঠি দিয়ে বাবাকে বেধড়ক মারপিট করে। এরপর বাবাকে নিয়ে হাসপাতালে নিতেও বাধা দেয় চেয়ারম্যান মনিরুল।
তিনি আরও বলেন, ভয়ে বাবাকে আমি ও মা হাসপাতালেও নিয়ে যেতে পারিনি। গতকাল সকালে অবস্থা খুব খারাপ হয়ে যায়। তখন লুকিয়ে হাসপাতালে নিয়ে যাই। সেখানে যাওয়ার পর বাবা মারা গেছেন।

কলারোয়া থানার ওসি মুনীর উল গিয়াস বলেন, এ ঘটনায় চৌকিদারদের বিরুদ্ধে মামলা হচ্ছে। তবে চেয়ারম্যান ঘটনাস্থলে তাদের পাঠিয়েছিলেন। যার কারণে চেয়ারম্যানকে থানায় ডেকে আনা হলেও তাকে আমরা আটক করছি না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন