বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আশুলিয়ায় চাঁদাবাজির অভিযোগে পুলিশ সদস্যসহ আটক ৪

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২০, ১২:০০ এএম

সাভারের আশুলিয়ায় চাঁদাবাজির অভিযোগে এক পুলিশ কনস্টেবলসহ ৪ জনকে হাতেনাতে আটক করেছে র‌্যাব-৪। গত রোববার রাতে আশুলিয়ার জামগড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয় বলে জানায় র‌্যাব।
আটক ব্যক্তিরা হলেন- মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার শ্যামপুর গ্রামের বাসিন্দা ও আশুলিয়া থানার পুলিশ কনস্টেবল মো. মমিনুর রহমান, টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ছোনকা গ্রামের বাসিন্দা মাইক্রোবাসচালক আবদুল হামিদ, গাইবান্ধা সদর উপজেলার চৌদ্দগাছা গ্রামের ওয়াহেদ ও জামালপুরের মালন্দ থানাধীন চরগুহিন্দি গ্রামের ওয়াজেদ শেখ।
ভুক্তভোগী ব্যবসায়ী নুর উদ্দিন পাটোয়ারী বলেন, গত বুধবার রাতে জামগড়ায় নুর মেডিক্যাল হল নামে আমার ওষুধের দোকানে বিক্রয় নিষিদ্ধ ওষুধ রয়েছে দাবি করে ভয়ভীতি দেখিয়ে কিছু টাকা আদায় করা হয়। পরে গত রোববার গভীর রাতে তারা আবারও টাকা দাবি করে। এরপর টাকা সংগ্রহ করার কথা বলে ওষুধ ব্যবসায়ী নুর উদ্দিন পাটোয়ারী র‌্যাবকে খবর দেন। পরে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে হাতেনাতে তাদের আটক করে।
এ ব্যাপারে র‌্যাব-৪ (সিপিসি-২)-এর কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দিন বলেন, আগে থেকেই অবস্থান নিয়ে তাদের হাতেনাতে আটক করি। এর মধ্যে আশুলিয়া থানার একজন পুলিশ সদস্য রয়েছেন। তল্লাশি করে বিভিন্ন দেশীয় অস্ত্র, জাল টাকা, ইয়াবা, গাঁজাসহ বিভিন্ন জনের জাতীয় পরিচয়পত্র ও ব্যাংকের ১৬ এটিএম কার্ড পাওয়া যায়। তাদের বিরুদ্ধে আশুলিয়া থানায় চাঁদাবাজি, অস্ত্র, মাদক ও ডাকাতির প্রস্তুতি বিষয়ে মামলা দায়ের করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন