শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

চার জেলায় পাঁচ লাশ উদ্ধার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২০, ১২:০১ এএম

চট্টগ্রাম মহানগরে এক যুবকের, চাঁদপুরের হাজীগঞ্জে অজ্ঞাত যুবকের, ফরিদপুরে শিশু ও মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত ব্যক্তির ও টাঙ্গাইলের কালিহাতীতে এক যুবকের লাশ উদ্ধার করা হয়। এ বিষয়ে আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্যে এ প্রতিবেদন-
চট্টগ্রাম ব্যুরো জানায়, নগরীর উত্তর কাট্টলীর আমানত উল্লাহ শাহ পাড়া থেকে গত মঙ্গলবার রাতে এক যুবকের লাশ উদ্ধার করা হয়। নিহত যুবকের নাম শফিকুল রনি (২৮)। শফিকুল ওই এলাকার বাল্লা মিয়ার ছেলে। আকবর শাহ থানার ওসি মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, পরিবারের সদস্যদের দাবি তাকে হত্যা করা হয়েছে। সুরতহাল রিপোর্টে তার গলায় দাগ দেখা গেছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।
চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার জানান, চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের হাজীগঞ্জ পৌর এলাকার মিঠানিয়া ব্রিজ সংলগ্ন এলাকা হতে গতকাল বুধবার সকালে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়রা জানান, অজ্ঞাত যুবকের বয়স ৩০ হতে পারে। সকাল সাড়ে ৮টায় ইকবাল মজুমদারের বালুমহালের ম্যানেজার মহিন উদ্দিন এসে লাশ দেখতে পায়। তিনি জানান, আমি প্রতিদিন সন্ধ্যায় বালুমহাল বন্ধ করে চলে যাই। সরজমিনে দেখা গেছে, ইকবাল মজুমদারের বালুমহলে এ ঘটনা ঘটে। লাশের পাশে তিনটি জুতা ও দুইটি মাস্ক রয়েছে। পুলিশ জানায়, যুবককে ইট দিয়ে আঘাত করা হয়েছে। হত্যাকান্ডে একাধিক ব্যক্তি জড়িত বলে ধারণা করা হচ্ছে। ফরিদপুর জেলা সংবাদদাতা জানান, ফরিদপুরের রঘুনন্দনপুর এলাকায় রোজা (৫) নামে এক শিশুর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় গতকাল সকালে শিশুটির পিতা ও সৎ মাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।
শিশু রোজার পিতা অটোচালক রানা জমাদ্দার সন্তানসহ তার দ্বিতীয় স্ত্রীকে নিয়ে রঘুনন্দনপুরে আব্দুর রহমান হাসান হুজুরের বাড়িতে ভাড়া থাকতেন। রাতের কোন এক সময় শিশুটির সৎ মা হোসনে আরা শ্বাসরোধ করে শিশুটিকে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। এদিকে গত বুধবার দুপুরে ফরিদপুর শহরতলীর সিঅ্যান্ডবি ঘাট এলাকার আইজউদ্দিন ডাঙ্গি গ্রামের ফেলু মাতুব্বরের বাড়ির পুকুর থেকে মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।
ফরিদপুর কোতয়ালী থানার ওসি মোরশেদ আলম জানান, শিশু রোজা ও মানসিক ভারসাম্যহীন ব্যক্তির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর কারণ অনুসন্ধানে পুলিশ তদন্ত শুরু করেছে বলে জানান তিনি।
টাঙ্গাইল জেলা সংবাদদাতা জানান, ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধুসেতু মহাসড়কের কামাখ্যা নামক স্থান থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। গতকাল সকালে বঙ্গবন্ধুসেতু স্টেশন মাস্টার লাশটি উদ্ধার করে টাঙ্গাইল পুলিশ ফাঁড়িতে প্রেরণ করেন। নিহত শিপন জামালপুর জেলার মেলান্দহ উপজেলার ঘোষের পাড়া গ্রামের আব্দুল জলিলের ছেলে শিপন। সে মানসিক ভারসাম্যহীন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন