ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭, ২৩ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

ঈদের দিন ঢাকায় মেঘলা আকাশ দুপুরে বৃষ্টি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২০, ১০:১২ এএম

ঢাকার আকাশ আংশিক মেঘলা থেকে অস্থায়ীভাবে মেঘলা থাকতে পারে। দুপুরে হতে পারে বৃষ্টি। পাশাপাশি দেশের বেশ কিছু অঞ্চলেও বৃষ্টির সম্ভাবনা রয়েছে। ঈদের দিনের (১ আগস্ট) পূর্বাভাসে এমন তথ্যই দিয়েছে আবহাওয়া অধিদফতর।
ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার ঈদের দিনের আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, আকাশ আংশিক মেঘলা থেকে অস্থায়ীভাবে মেঘলা থাকতে পারে। বেলা ১১টার পর হালকা বৃষ্টি হতে পারে। দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

আবহাওয়া অধিদফতর বলছে, আজকের সর্বোচ্চ তাপমাত্রা ৩৫.২ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনি¤œ তাপমাত্রা ২৭.৮ ডিগ্রি সেলসিয়াস। সকালের আর্দ্রতা ৮৬ শতাংশ এবং বিকালে তা কমে দাঁড়াবে ৫৩ শতাংশে।

শনিবার সকালে আবহাওয়াবিদ এ কে এম নাজমুল হক বলেন, রংপুর, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং ঢাকা, খুলনা, বরিশাল ও রাজশাহী বিভাগের কয়েকটি জায়গায় হালকা থেকে মাঝারি ধরণের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সাথে কোথাও কোথাও মাঝারি ধরণের ভারি বৃষ্টি হতে পারে। দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

এদিকে, আবহাওয়া অধিদফতরের ৩১ আগস্টের পূর্বাভাসে বলা হয়েছিল আগামী ৫ দিন দেশে বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টিপাতের প্রবণতা বাড়তে পারে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
তরিকুল ইসলাম ১ আগস্ট, ২০২০, ১১:১৭ এএম says : 0
বৃষ্টি না হলে খুশি হব
Total Reply(0)
জাফর ১ আগস্ট, ২০২০, ১১:১৭ এএম says : 0
ঈদের দিন বৃষ্টি হলে ভালো লাগে না
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন