শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপি বন্যার্তদের পাশে না থেকে ঘরে বসে ভাঙা রেকর্ড বাজায়- ওবায়দুল কাদের

প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

কোম্পানীগঞ্জ উপজেলা সংবাদদাতা : আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, এক শ্রেণীর লোক হিন্দুদের হুমকি-ধমকি দিয়ে বাড়ি থেকে তাড়াতে পারে এর সুযোগে তাদের বাড়ি-ঘর দখল করে ভোগ করতে পারে। আমরা সেই সুযোগ দেব না। মন্ত্রী আরো বলেন আজকে বিএনপি কি অবস্থায় এলোমেলো আছে আন্দোলনের ডাক দিলে আন্দোলন হয় না। হরতাল ও মিছিলের ডাক দিলে তাও হয় না। তার কারণ অশুভ আঁতাত করে শুভ শক্তির বিরুদ্ধে লড়াই করলে সফল হবে না। সেতু মন্ত্রী আরো বলেন, হঠাৎ করে পত্রিকায় দেখলাম বেগম জিয়া বলেছেন, আ’লীগ দুর্যোগের সময় নির্বিকার থাকে। তিনি বলেন, তাদের পাটি ছাড়া আর কোনো কাজ নেই। ঘরে বসে বিবৃতি দেয়া আর প্রেস ব্রিফিং করা তাদের কাজ। মন্ত্রী বলেন, আ’লীগ নির্বিকার নয়। বিএনপি বন্যার্তদের পাশে না দাঁড়িয়ে ঘরে বসে ভাঙা রেকর্ড বাজায়।
মন্ত্রী গতকাল বুধবার সকাল ১১টায় নোয়াখালী কবিরহাট জিরো পয়েন্টে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল সমাবেশ ও মানববন্ধনে বক্তব্য রাখতে গিয়ে প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন। সমাবেশে সভাপতিত্ব করেন কবিরহাট উপজেলা আ’লীগের সভাপতি নুরুল আমিন রুমি, বক্তব্য রাখেন জেলা আ’লীগের সভাপতি খায়রুল আলম সেলিম, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি, কবিরহাট উপজেলা চেয়ারম্যান কামরুন নাহার শিউলি, কবিরহাট পৌর মেয়র জহিরুল হক রায়হান, সাবেক মেয়র আলা বক্স তাহের টিটু, জেলা আ’লীগের সদস্য রেজাউল হক শাহিন, সাবেক মেয়র ও বিএনপির পৌর সভাপতি ফখরুল ইসলাম দুলাল, ব্যবসায়ী মোহাম্মদ নুর নবী প্রমুখ।
এর আগে মন্ত্রী কবিরহাট উপজেলার পল্লী বিদ্যুৎ উপ-কেন্দ্র, ধাঁনসিড়ি ইউনিয়ন পরিষদ ভবন, পাটওয়ারীহাট জামে মসজিদসহ, চাপ্রারিশহাট বাজার সড়ক, ঘোষবাগ জৈন্তাপুর সড়কের উদ্বোধন করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন