ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

ফেসবুক লাইভে এসে বিদায়

টাইমস অব ইন্ডিয়া | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২০, ১২:০২ এএম

ভারতের বিনোদন জগতে ফের শোকের ছায়া। এবার ভোজপুরি অভিনেত্রী অনুপমা পাঠক (৪০) ফেসবুক লাইভে মাত্র দশ মিনিট থেকেই নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। মুম্বাই পুলিশের ধারণা তিনি গত ২ আগস্ট আত্মহত্যা করেছেন।
অনুপমার ঝুলন্ত লাশ তার মুম্বাইয়ের বাড়ি থেকে পুলিশ উদ্ধার করে। আত্মহত্যার মাত্র দশ মিনিট আগে ফেসবুকে একটি ভিডিও প্রকাশ করেন। এতে নিজের দুঃখের কথা প্রকাশ করে কাউকে বিশ্বাস না করার জন্য ভক্তদের বলেন।
লাইভে অনুপমা বলেন, ‘যদি কোনো সমস্যার মুখোমুখি হন এবং আত্মহত্যার কথা চিন্তা করেন, যত কাছের বন্ধুই হোক আপনাকে ছেড়ে চলে যাবে। কারণ আপনার মৃত্যুর পর তারা কোনো ঝামেলায় জড়াতে চায় না। পাশাপাশি অন্যের সামনে আপনাকে হেয় করবে। কেউ আপনার বন্ধু নয় এবং নিজের সমস্যার কথা কাউকে বলবেন না।’
তিনি আরো বলেন, ‘নিজেকে এমন ব্যক্তিতে পরিণত করুন, যাকে সবাই বিশ্বাস করতে পারেন। কিন্তু কাউকে বিশ্বাস করবেন না। আমার জীবনের অভিজ্ঞতা থেকে এটি শিখেছি। মানুষ খুবই স্বার্থপর এবং অন্যের কথা ভাবে না।’ এছাড়া এই অভিনেত্রীর বাড়িতে একটি সুইসাইড নোট পাওয়া গেছে। এতে তিনি জানিয়েছেন, আর্থিক ও অন্য সমস্যার কারণে আত্মহত্যার পথ বেছে নিতে বাধ্য হয়েছেন তিনি।
প্রসঙ্গত, এর আগে গত ১৪ জুন অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। তার মৃত্যু রহস্যের জট এখনো খোলেনি। এরপর গত বৃহস্পতিবার ভারতীয় টিভি অভিনেতা সমীর শর্মার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন