শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

গলাচিপায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন

গলাচিপা (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন। ঘটনাটি ঘটেছে পটুয়াখালীর গলাচিপা উপজেলার চরকাজল ইউনিয়নের চরকপালবেড়া গ্রামের ৯নং ওয়ার্ডে। এ ঘটনায় এলাকাজুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে।
জানা যায়, চরকপালবেড়া গ্রামের সাহেব আলী পাঠানের পুত্র ইউসুফ আলী পাঠান (২৩)-এর সাথে একই গ্রামের মান্নান মৃধার কন্যা ডালিয়া আকতারের (১৮) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায় ইউসুফ ডালিয়ার সাথে বিয়ের প্রলোভনে দৈহিক সম্পর্ক করে আসছে। বিয়ে করবো বলে প্রতারণা করে সময় ক্ষেপণ করে আসছে প্রেমিক ইউসুফ আলী পাঠান। প্রতারণা বুঝতে পেরে বিয়ের দাবিতে ডালিয়া প্রেমিক ইউসুফের বাড়িতে গত বুধবার সকাল থেকে অনশন করে আসছে।
এ বিষয়ে প্রেমিকা ডালিয়া বলেন, আমি গরিব মানুষ। বাবা একজন কৃষক। আমি ঢাকায় গার্মেন্টেসে চাকরি করতাম। করোনা লকডাউনের শুরু থেকে আমি বাড়ি চলে আসি। বাড়ি আসার পর থেকে ইউসুফ আমার সাথে মোবাইলে কথা বলে ও বিয়ের প্রলোভন দেয়। এরপর আমার বাড়ির গাছের সাথে গলায় দড়ি দিবে বলে আমাকে মানসিকভাবে ব্ল্যাকমেইল করে। পরে সে আমার সাথে শারীরিক সম্পর্কে জড়াতে বাধ্য করে।
ডালিয়ার বাবা মান্নান মৃধা জানান, ডালিয়া আমার ২য় মেয়ে। ডালিয়া গত বুধবার থেকে শনিবার বিকাল পর্যন্ত সাহেব আলী পাঠানের পুত্র ইউসুফ আলী পাঠানের বাড়ি গিয়ে উঠেছিল। চেয়ারম্যান আমাকে ডেকে ইউনিয়ন পরিষদ থেকে আমার বাড়িতে পাঠিয়ে দেয়। আমি একজন গরিব মানুষ। কি করব এখন ভেবে পাচ্ছি না।
ইউসুফের বাবা সাহেব আলী পাঠান বলেন, আমার ছেলে যদি দোষী হয় আমি দোষ মেনে নেব। চেয়ারম্যান আমাকে ডেকে ছেলেকে আমার হাতে দিয়েছে। বুধবার দু’পক্ষকে ডেকে ৬ জন গণ্যমান্য ব্যক্তিকে সালিশি মানিয়ে দেয়া হয়েছে। তারা যে সিদ্ধান্ত দেন তা আমি মেনে নেব। ইউপি সদস্য সাহাবুদ্দিন হাওলাদার ঘটনার সত্যতা স্বীকার করেন।
চরকাজল ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান রুবেল মোল্লা বলেন, বিষয়টি শুনে চৌকিদার পাঠিয়ে দু’পক্ষকে মেয়ে ছেলেসহ ইউনিয়ন পরিষদে ডাকা হয়েছে এবং দু’পক্ষের সাথে এলাকার ৬ জন সালিশদার থেকে যেভাবে ভাল হয় সেভাবে করবেন বলে জানান। এ বিষয়ে গলাচিপা থানার এসআই নজরুল রাঢ়ী ঘটনাস্থল পরিদর্শন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন