বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ভালোবাসা কারে কয়!

টাইমস অব ইন্ডিয়া | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

দুর্ঘটনায় তিন বছর আগে স্ত্রী মাধবী দেবীর মৃত্যু হয়। কিন্তু স্বামী শ্রীনিবাস কখনোই তাকে ভুলতে পারেননি। ভালোবাসাও কমেনি এতটুকু। আর তাই স্বামী নবনির্মিত বাড়িতে স্ত্রীর আস্ত একটি মূর্তি তৈরি করে ফেললেন।
ভারতের কর্ণাটক রাজ্যে এ ঘটনা ঘটেছে। কর্ণাটকের কোপ্পালের ব্যবসায়ী শ্রীনিবাস গৃহপ্রবেশের দিন নিমন্ত্রিত অতিথিরা এসে দেখলেন মারা গেলেও বাড়ির কর্ত্রীর হাসিমুখে বসে থাকা একটি মূর্তি রয়েছে ঘরের মধ্যেই। ঠিক যেন জীবন্ত!

তিন বছর আগে দুর্ঘটনার দিন মেয়েদের নিয়ে তিরুপতি যাচ্ছিলেন মাধবী দেবী। তখনই কোলার হাইওয়েতে দুর্ঘটনার কবলে পড়ে তাদের গাড়ি। মেয়েরা অল্পের জন্য বেঁচে গেলেও মারা যান মাধবী। এরপরই স্ত্রীর প্রতি ভালবাসায় তার শেষ ইচ্ছাপূরণ করার জন্য চেষ্টা শুরু করেন।

শ্রীনিবাস নতুন বাংলো বানানোর পাশাপাশি স্ত্রীর মূর্তি তৈরির কথা বলেন। আর সেভাবেই কাজ এগিয়ে যায়। তিনি বলেন, ‘আমার স্ত্রীর স্বপ্ন ছিল নিজস্ব একটি বাংলোর। কিন্তু থাকার জন্য সেই বেঁচে নেই। তবে এবার মনে হচ্ছে আমার স্ত্রী আমার সঙ্গেই রয়েছে।’

এরপরই গোম্বে মানে নামে এক ব্যক্তির কাছ থেকে স্ত্রী মাধবীর একটি সিলিকন মূর্তি তৈরি করান। পরবর্তীতে বাড়ির ড্রয়িংরুমে সেটি রাখার ব্যবস্থা করেন। এরপর গৃহপ্রবেশের অনুষ্ঠানে আমন্ত্রিতরা প্রত্যেকেই শ্রীনিবাসের এই কান্ড দেখে অবাক হন। তবে এর পাশাপাশি তার কাজের প্রশংসাও করেন। ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ওই অনুষ্ঠানের ছবি। নেটিজেনরাও স্ত্রীর প্রতি শ্রীনিবাসের এই ভালোবাসা দেখে আপ্লুত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন