ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

কিশোর গ্যাংয়ের হামলায় নদীতে ঝাঁপ : ২ কিশোরের মৃত্যু

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

নারায়ণগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলা থেকে বাঁচতে শীতলক্ষ্যা নদীতে ঝাঁপ দিয়ে দুই কিশোরের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ঘটনাস্থল থেকে ৪ জনসহ মোট ৬ জনকে আটক করেছে বন্দর থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- আলভী (১৭), মোক্তার হোসেন (৬৭), আহাম্মদ আলী (৬২), কাশেম (২৮), আনোয়ার (৪৫), শিপলু (২৩)।
জানা গেছে, বন্দর থানার ইস্পাহানি খেয়াঘাট এলাকায় কিশোর গ্যাংয়ের হামলায় আত্মরক্ষার্থে শীতলক্ষ্যা নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ দু’জনের লাশ ৭ ঘণ্টা পর উদ্ধার করা হয়। গত সোমবার বিকেল সাড়ে ৪টায় নিখোঁজ হওয়ার পর রাত সাড়ে ১১টার দিকে জেলে জাল দিয়ে শীতলক্ষ্যা নদীর সিএসডি খাল থেকে লাশ দুটি উদ্ধার করা হয়। নিহতদের ১ জন বন্দরের কদমরসুল কলেজের দ্বাদশ শ্রেণির মানবিক বিভাগের ছাত্র মিহাদ (১৮)। সে নাজিমউদ্দিন খানের ছেলে। অপরজন হলেন- বন্দরের বিএম ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র জিসান (১৫)। তিনি বন্দর প্রেসক্লাবের সাবেক সেক্রেটারি কাজিমউদ্দিনের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শীতলক্ষ্যা নদীর প‚র্ব তীরে নারায়ণগঞ্জের বন্দরের ইস্পাহানি ঘাট এলাকায় বিকেলে কিশোর গ্যাংয়ের ২০-২৫ জন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অপর পক্ষকে ধাওয়া করলে মাঝখানে পড়ে আত্মরক্ষার্থে শীতলক্ষ্যা নদীতে ঝাঁপ দেন মিহাদ ও জিসান। রাতে বাড়িতে না ফেরায় স্বজনরা খোঁজাখুঁজি শুরু করে। পরে জানতে পারে সংঘর্ষ ও ধাওয়ার ঘটনায় মিহাদ ও জিসান নদীতে ঝাঁপ দিয়েছিলেন।
বন্দর থানার (ওসি) ফখরুদ্দিন ভঁ‚ইয়া জানান, এ ঘটনায় রাতে নিহত জিসানের বাবা কাজিম আহমেদ বাদী হয়ে ১৩ জনকে আসামি করে থানায় হত্যা মামলা করে। পুলিশ ৬ জনকে গ্রেফতার করেছে। গতকাল গ্রেফতারকৃতদের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন