শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বনানীতে ৬ ফার্মেসিকে পৌনে ৯ লাখ টাকা জরিমানা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২০, ১২:০১ এএম

অনুমোদনহীন ও আমদানি নিষিদ্ধ ওষুধ বিক্রির দায়ে রাজধানীর বনানীতে ছয়টি ফার্মেসিকে পৌনে নয় লাখ টাকা টাকা জরিমানা করেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। গত বৃহস্পতিবার দুপুর থেকে রাত পর্যন্ত বনানী-২ কাঁচাবাজার এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। সেখানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আনিসুর রহমান।

গতকাল র‌্যাব-৪ এর সহকারী পরিচালক জিয়াউর রহমান চৌধুরী জানান, ওষুধ প্রশাসন অধিদপ্তরের অনুমোদন ব্যতীত ও আমদানি নিষিদ্ধ বিভিন্ন প্রকার ওষুধ মজুত ও বিক্রির অপরাধে ভ্রাম্যমাণ আদালত মানহা ফার্মেসি-২ এর মালিক মো. সাইফুল ইসলাম বাবুকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। একই অভিযোগে বিসমিল্লাহ ফার্মেসি বনানী-২ এর ম্যানেজার মো. শাকিল মিয়াকে দেড় লাখ, আমেনা ফার্মেসির ম্যানেজার আজাদ হোসেন সবুজকে ৭৫ হাজার, মানহা ফার্মেসি-১ এর ম্যানেজার মো. সাইদুর রহমান মিলনকে ৫০ হাজার, মক্কা ফার্মেসির ম্যানেজার রনি ঘোষকে ৫০ হাজার এবং ঈশান ফার্মেসির ম্যানেজার ইকবাল হোসেন মঞ্জুকে ৫ লাখ টাকাসহ মোট ৮ লাখ ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
তিনি আরো জানান, দন্ডপ্রাপ্ত ফার্মেসি থেকে বিভিন্ন প্রকার বিক্রয় নিষিদ্ধ অবৈধ ওষুধ জব্দ করা হয় এবং ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ধ্বংস করা হয়। জব্দ মালামালের আনুমানিক মূল্য ১০ লাখ টাকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন