শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

১৬ কোটিতে ‘এইটি থ্রি’!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২০, ১২:০৭ এএম

ভারতীয় ওডিআই অলরাউন্ডার ও ১৯৮৩ বিম্বকাপ জয়ী অধিনায়ক কপিল দেবের স্ত্রীর চরিত্রে দেখা যাবে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়–কোনকে। এ জন্য তিনি ১৬ কোটি পারিশ্রমিক নিচ্ছেন। এই মুহূর্তে বলিউডের অন্যতম সেরা নায়িকা তিনি।
ছবির চরিত্র নির্বাচনের ব্যাপারে দীপিকা ভীষণ খুঁতখুঁতে। মনের মতো চরিত্র না পেলে কাজ করেন না। শুধু তা-ই নয়, ছবির চরিত্রটি জোরদার ও দীর্ঘ হওয়া চাই, যেন পর্দাজুড়ে কেবল তিনিই থাকেন। নয়তো ছবিতে কাজই করবেন না দীপিকা।
এসব শর্ত পূরণ হয় না বলেই সালমান খানের মতো সুপারস্টারের ছবিও একাধিকবার ফিরিয়ে দিয়েছেন তিনি। কারণ সালমানের ছবিতে নায়িকার সেই অর্থে করার কিছু থাকে না।
তবে ‘এইটি থ্রি’তে দীপিকার সংযুক্তি কেন? ‘এইটি থ্রি’ ঘিরে প্রত্যাশা ক্রমে বাড়ছে। ভারতীর ক্রিকেট দলের ১১ জন খেলোয়াড় ও দলের ব্যবস্থাপক এ ছবির মূল চরিত্র। যে দলের অধিনায়ক ছিলেন কপিল দেব।
দীপিকার স্বামী রণবীর সিং হবেন বড় পর্দার সেই কপিল দেব। তার স্ত্রী রোমির ভ‚মিকায় থাকছেন দীপিকা। ছবিতে দীপিকার চরিত্রটি নেহাতই ছোট, তা বলার অপেক্ষা রাখে না। এ ধরনের চরিত্রে সাধারণত অভিনয় করেন না দীপিকা।
অনেকেই ভেবেছিলেন যে রণবীরের জন্যই দীপিকা এই ছোট চরিত্র করতে যাচ্ছেন। ছোট চরিত্রে অভিনয়ের পেছনে আসলে রণবীর নয়, আছে রুপির প্রভাব। এ ছবিতে অভিনয়ের জন্য ১৪ কোটি রুপি নিয়েছেন দীপিকা, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৬ কোটি টাকা।
এত ছোট চরিত্রে এত বড় অঙ্কের পারিশ্রমিক নেওয়ার ঘটনা আলোচনার জন্ম দিয়েছে। ‘পদ্মাবত’ ছবির পর পারিশ্রমিক হিসেবে এত বড় অঙ্ক দীপিকা আর কোনো ছবিতে নেননি। কবির খান পরিচালিত ‘এইটি থ্রি’ ছবিটি বড়দিনে মুক্তির কথা রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক হলে ছবিটি প্রেক্ষাগৃহে দেখা যাবে। -ফিল্মফেয়ার

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন