বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

দিনাজপুরে প্রতিপক্ষের হামলায় যুবলীগ নেতা নিহত

প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

হিলি সংবাদদাতা : দিনাজপুরের হাকিমপুরে পুকুর নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রভাষক বদিউজ্জামান সুজন (৩০) নিহত হয়েছে। এতে আহত হয়েছে মাসুদ নামে স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষক। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে এই ঘটনা ঘটে। বদিউজ্জামান সুজন হাকিমপুর উপজেলার ৩নং বোয়ালদার ইউনিয়ন যুবলীগের সভাপতি ও হাকিমপুর ডিগ্রি কলেজের প্রভাষক। সে শিক্ষক সেলিমউদ্দীন সরদারের ছেলে। বাড়ী হাকিমপুর উপজেলার বৈগ্রামে।
স্থানীয় এলাকাবাসী জানান, বৈগ্রামে একটি পুকুর নিয়ে একই গ্রামের শফিকুল ইসলামের বিরোধ চলে আসছিলো গ্রামবাসীর। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে পুকুর পরিষ্কার করে পুকুর সংলগ্ন চায়ের দোকানে চা পান করছিলো সুজন। এসময় প্রতিপক্ষ সফিকুল ইসলাম ও তার ছেলে রবিউল ইসলাম (৩০)সহ ৮/১০ জন লোক নিয়ে পিছন থেকে লাঠিসোঁটা নিয়ে সুজনের উপর হামলা চালায়। মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই সুজন নিহত হয়। সুজনকে বাঁচাতে গিয়ে হামলায় মাসুদ নামে এক স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক গুরুতর আহত হয়।
এদিকে এই ঘটনায় পর হামলাকারী সফিকুলের বাড়ীতে অগ্নিসংযোগ করেছে বিক্ষুব্ধ লোকজন। এ নিয়ে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।
হাকিমপুর থানার অফিসার্স ইনচার্জ আব্দুস সবুর জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখছেন তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন