মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীতে বাসার সবাইকে অচেতন করে লুট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২০, ১২:০২ এএম

রাজধানীর সবুজবাগের দক্ষিণ রাজারবাগে একটি বাসার সবাইকে রাতের খাবারের সাথে চেতনানাশক ওষুধ খাইয়ে লুটপাট করেছে ওই বাসার গৃহকর্মী। গত বুধবার রাতে দক্ষিণ রাজারবাগে ৯/১ বি নম্বর বাসায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বাসার ছয়জন বাসিন্দাকে উদ্ধার করে মিটফোর্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন- পারুল আক্তার (৪০), সেলিনা (৫০), জাহানারা বেগম (৭০), আবির (১৫), রুমানা (৫৭) ও নাফিজ (১৭)।

ইসমাইল হাসান নামের এক স্বজন জানান, তিনি একই এলাকাতে থাকেন। সম্প্রতি পারুলের মা সুরাইয়া বেগমের অপারেশন করা হয়। গত ২০ আগস্ট হাসপাতাল থেকে তাকে বাসায় নেওয়া হয়। এরপর তাকে দেখাশুনার জন্য লিমা (৩৫) নামে একটি কাজের মহিলা রাখা হয়। গত সোমবার দুপুরে সুরাইয়া বেগম মারা যান। তার মৃত্যুতে সব স্বজনরা বাসায় আসেন। অধিকাংশই চলে গেলেও তারা কয়েকজন বাসায় ছিলেন। গত বুধবার রাতে গৃহকর্মী লিমা তার বোনসহ আরো এক নারীকে বাসায় আনেন। পরে তারা চলে যাওয়ার পর বাসার সবাইকে রাতের খাবার দেন লিমা। এ খাবার খেয়েই সবাই অচেতন হয়ে পড়েন। স্বজনরা খবর পেয়ে তাদের উদ্ধার করে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে তাদের পাকস্থলী পরিষ্কার করার পর মিটফোর্ট হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়। বর্তমানে মিটফোর্ট হাসপাতালেই তাদের চিকিৎসা চলছে। ছয়জনেরই শারীরিক অবস্থা এখন ভালো।

সবুজবাগ থানার ওসি মাহবুব আলম জানান, ওই বাসায় কাজের মেয়ে রেখেছিল। রাতে ওই কাজের মেয়েই বাসার সবাইকে খাবারের সাথে নেশাজাতীয় কিছু খাইয়ে চলে গেছেন। তবে বাসা থেকে কী কী নিয়েছে তা এখনও জানতে পারিনি। তিনি আরো জানান, পরিবারের সবাই হাসপাতালে রয়েছেন। তারা সুস্থ হলেই ঘটনার বিস্তারিত জানা যাবে। এখন পর্যন্ত পরিবারের কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন